Kerala Blasters vs Hyderabad FC Live Streaming: কোথায়, কখন দেখবেন কেরালা ব্লাস্টার্স বনাম হায়দরাবাদ এফসি ম্যাচের সরাসরি সম্প্রচার?
Kerala Blasters players during a training session (Photo credit: Twitter)

ইন্ডিয়ান সুপার লিগে (ISL 2021–22) আজ কেরালা ব্লাস্টার্সের মুখোমুখি হবে হায়দরাবাদ এফসি (Kerala Blasters vs Hyderabad FC)। গোয়ার তিলক ময়দান স্টেডিয়ামে হবে এই ম্যাচটি। কেরালা তাদের শেষ দুটি ম্যাচে ড্র করেছে। ৯টি ম্যাচ খেলে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে পঞ্চম স্থানে রয়েছে। কেরালা এখনও পর্যন্ত মাত্র একটি ম্যাচে হেরেছে। আর একটি জয় পেলেই তারা টেবিলের শেষ চারে জায়গা করে নেবে। তবে দ্বিতীয় স্থানে থাকা হায়দরাবাদ লিগ একচুল জায়গা ছাড়ব না। তাদের লক্ষ্য মুম্বই সিটি এফসিকে সরিয়ে টেবিলে শীর্ষস্থানে উঠে আসা। এই মরসুমে তাদের ডিফেন্স অনেক বেশি শক্তিশালী। বার্থোলোমিউ ওগবেচে শুধু গোল আটকাচ্ছেন না, গোলও করছেন। ওগবেচে ৪৪ গোল করে হিরো আইএসএল-র ইতিহাসে তৃতীয় শীর্ষ গোলদাতা।

কেরালা ব্লাস্টার্স বনাম হায়দরাবাদ এফসি ম্যাচটি কখন আছে?

কেরালা ব্লাস্টার্স বনাম হায়দরাবাদ এফসি এফসি ম্যাচ ৯ জানুয়ারি, রবিবার খেলা হবে।

কেরালা ব্লাস্টার্স বনাম হায়দরাবাদ এফসি ম্যাচ কোথায় হবে?

কেরালা ব্লাস্টার্স বনাম হায়দরাবাদ এফসি ম্যাচ গোয়ার তিলক ময়দান স্টেডিয়ামে খেলা হবে।

কেরালা ব্লাস্টার্স বনাম হায়দরাবাদ এফসি ম্যাচ কখন শুরু হবে?

কেরালা ব্লাস্টার্স বনাম হায়দরাবাদ এফসি ম্যাচটি শুরু হবে সন্ধে সাড়ে ৭টায়।

কেরালা ব্লাস্টার্স বনাম হায়দরাবাদ এফসি ম্যাচ কোন টিভি চ্যানেলগুলিতে সরাসরি সম্প্রচার হবে?

কেরালা ব্লাস্টার্স বনাম হায়দরাবাদ এফসি ম্যাচটি Star Sports নেটওয়ার্ক সরাসরি সম্প্রচার করবে। Star Sports 1, Star Sports 1 HD, Star Sports 2, Star Sports 2 HD, Star Sports First, Star Sports 1 Hindi, Star Sports 1 Hindi HD, Star Sports 1 Tamil, Star Sports 1 Kannada, Star Sports 1 Telugu, Star Sports 1 Marathi, and Star Sports 1 Bangla ও জলসা মুভিজ চ্যানেলে দেখা যাবে।

কেরালা ব্লাস্টার্স বনাম হায়দরাবাদ এফসি ম্যাচ লাইভ স্ট্রিমিং কী ভাবে দেখবেন?

কেরালা ব্লাস্টার্স বনাম হায়দরাবাদ এফসি ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে Disney+ Hotstar ও Jio TV-তে