Kerala Blasters vs ATK Mohun Bagan: করোনা কাঁটায় স্থগিত আইএসএলে কেরালা ব্লাস্টার্স এফসি বনাম এটিকে মোহনবাগান ম্যাচ
ATK Mohun Bagan and Kerala Blasters FC (Photo Credits: Twitter @IndSuperLeague)

ইন্ডিয়ান সুপার লিগ বা আইএসএলে (ISL 2021-22) কেরালা ব্লাস্টার্স এফসি এবং এটিকে মোহনবাগানের (Kerala Blasters vs ATK Mohun Bagan) মধ্যে ম্যাচও স্থগিত হয়ে গেল। আজ বৃহস্পতিবার ভাস্কোর তিলক ময়দান স্টেডিয়ামে দুই দলের মুখোমুখি হওয়ার কথা ছিল। জানা গিয়েছে, কেরালা ব্লাস্টার্স শিবিরে করোনা থাবা বসিয়েছে। লিগের মেডিকেল টিমের পরামর্শের ভিত্তিতে পরিস্থিতি মূল্যায়ন করে তাই ম্যাচ স্থগিত রাখার কথা জানিয়েছে আইএসএল কর্তৃপক্ষ।

কেরালা ব্লাস্টার্সের একাধিক ফুটবলার করোনা আক্রান্ত হয়েছেন। যার ফলে তারা ১৫ জনের দলও নামাতে পারছে না। তাই আশঙ্কা একটা ছিলই যে এই ম্যাচ স্থগিত হয়ে যেতে পারে। অবশেষে সেই পথেই হাঁটল আইএসএল। এক বিবৃতিতে জানানো হয়েছে, কেরালা ব্লাস্টার্স শিবিরের একাধিক ফুটবলার করোনা আক্রান্ত হওয়ায় তারা লিগের মেডিক্যাল টিমের পরামর্শে এই ম্যাচের জন্য দলকে প্রস্তুত করতে ও ম্যাচে দল নামাতে পারবে না।

আরও পড়ুন: Novak Djokovic: টিকা বিমুখ নোভাক জোকোভিচের মালিকানায় তৈরি হচ্ছে কোভিডের ওষুধ?

পাশাপাশি বিবৃতিতে এটিকে মোহনবাগান বনাম ওডিশা এফসি-র ম্যাচের নতুন দিন ঘোষণা করা হয়েছে। ম্যাচটি ২৩ জানুয়ারি ফাতোর্দায় পিজেএন স্টেডিয়ামে রাত সাড়ে ৯টায় শুরু হবে। এই ম্যাচটি হওয়ার কথা ছিল গত ৮ জানুয়ারি। কিন্তু, মোহনবাগান শিবিরে করোনা সংক্রমণের কারণে স্থগিত রাখতে হয়।