Hyderabad FC vs Bengaluru FC: আইএসএলে আজ হায়দরাবাদ এফসি বনাম বেঙ্গালুরু এফসি; জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান
Hyderabad FC (Photo Credits: Twitter@HydFCOfficial)

ইন্ডিয়ান সুপার লিগে (ISL 2020-21) আজ মুখোমুখি হবে হায়দরাবাদ এফসি ও বেঙ্গালুরু এফসি (Hyderabad FC vs Bengaluru FC)। তিলক ময়দান স্টেডিয়ামে হবে এই ম্যাচ। নিজেদের শেষ তিনটি ম্যাচ ড্র করেছে হায়দরাবাদ। তাই আজকের ম্যাচে পুরো তিন পয়েন্ট ঘরে তুলতে চাইবে তারা। পরপর পাঁচটি ম্যাচে অপরাজিত হায়দরাবাদ আইএসএল টেবিলে চতুর্থ স্থানে রয়েছে। মানোলো মার্কেজের ছেলেরা এই মরশুমে বেশ ভালোই ফুটবল খেলছে। অন্যদিকে, বেঙ্গালুরু আইএসএলে তাদের সবচেয়ে খারাপ পারফরম্যান্স দিয়ে চলেছে। প্রাক্তন চ্যাম্পিয়নরা সাতটি ম্যাচে জয় পায়নি। বর্তমানে নবম স্থানে থাকা ক্লাবটির কাছে এখনও শেষ-চারে জায়গা করে নেওয়ার একটি সুযোগ রয়েছে, যার জন্য তাদের ম্যাচ জিততে হবে।

হায়দরাবাদ এফসি-র সম্ভাব্য প্রথম একাদশ: লক্ষ্মীকান্ত কাট্টিমানি, আশীশ রাই, আকাশ মিশ্র, ওডেই ওনাইন্ডিয়া, চিংলেনসানা সিং, হিটেশ শর্মা, জোয়েল চিয়ানিজ, জোও ভিক্টর, লিস্টন কোলাকো, অ্যারিডানে সান্টানা, মোহাম্মদ ইয়াসির।

বেঙ্গালুরু এফসি-র সম্ভাব্য প্রথম একাদশ: গুরপ্রীত সিং সান্ধু, হারমানজোট খাবড়া, জুয়ানান, ফ্রাঙ্ক গঞ্জালেজ, প্যারাগ শ্রীবাস, এরিক পারতলালু, সুরেশ ওয়াংজাম, লিওন অগাস্টিন, উদন্ত সিং, ক্লেইটন সিলভা, সুনীল ছেত্রি।

পরিসংখ্যান: দুই দল এর আগে ৩ বার মুখোমুখি হয়েছে। ১টি ম্যাচ জিতেছে বেঙ্গালুরু। বাকি ২টি ম্যাচ ড্র হয়েছে।