Kerala Blasters FC vs Jamshedpur FC Live Streaming: কোথায়, কখন দেখবেন কোথায়, কখন দেখবেন কেরালা ব্লাস্টার্স এফসি বনাম জামশেদপুর এফসিম্যাচের সরাসরি সম্প্রচার?
Jamshedpur FC (Photo Credits: Twitter/Jamshedpur FC)

বুধবার ইন্ডিয়ান সুপার লিগে (ISL 2020-21) মুখোমুখি হচ্ছে কেরালা ব্লাস্টার্স এফসি ও জামশেদপুর এফসি (Kerala Blasters FC vs Jamshedpur FC)। বাম্বোলিমের জিএমসি অ্যাথলেটিক স্টেডিয়ামে হবে এই ম্যাচ। পয়েন্ট টেবিলের নবম স্থানে থাকা কেরালা এখনও পর্যন্ত টুর্নামেন্ট জ্বলে ওঠেনি। শেষ চারটি ম্যাচে অপরাজিত থাকার পর কিবু ভিকুনার দল আরও একটি জয় পেয়ে টেবিলের আরও উপরে ওঠার চেষ্টা করবে। তবে রক্ষণে নিশু কুমারের অনুপস্থিতি দলকে চাপে রাখতে পারে। তবে জ্যাকসন সিংয়ের পারফরম্যান্স একটি ভালো লক্ষন।

এদিকে, অষ্টম স্থানে থাকা জামশেদপুর সর্বশেষ ছয়টি ম্যাচ থেকে মাত্র একটিতে জয় পেয়েছে এবং আইএসএলে ইতিহাসে ফলাফলের সবচেয়ে খারাপ ধারাবাহিকতায় চলছে। হায়দরাবাদ এফসির বিপক্ষে ম্যাচে তরুণ ডিফেন্ডার নরেন্দ্র গেহলত নামা সত্ত্বেও তারা জয়ে ফেরেনি।

কেরালা ব্লাস্টার্স এফসি ও জামশেদপুর এফসির ম্যাচ টি কখন আছে?

কেরালা ব্লাস্টার্স এফসি ও জামশেদপুর এফসির ম্যাচ ২৭ জানুয়ারি, বুধবার হবে।

কেরালা ব্লাস্টার্স এফসি ও জামশেদপুর এফসির ম্যাচ কোথায় হবে?

কেরালা ব্লাস্টার্স এফসি ও জামশেদপুর এফসির ম্যাচ গোয়ার জিএমসি স্টেডিয়াম, বাম্বোলিমে হবে।

কেরালা ব্লাস্টার্স এফসি ও জামশেদপুর এফসির ম্যাচ কখন শুরু হবে?

কেরালা ব্লাস্টার্স এফসি ও জামশেদপুর এফসির ম্যাচটি শুরু হবে সন্ধে ৭টায়।

কেরালা ব্লাস্টার্স এফসি ও জামশেদপুর এফসির ম্যাচ কোন টিভি চ্যানেলগুলিতে সরাসরি সম্প্রচার হবে?

কেরালা ব্লাস্টার্স এফসি ও জামশেদপুর এফসির ম্যাচটি Star Sports নেটওয়ার্ক সরাসরি সম্প্রচার করবে। Star Sports 1, Star Sports 1 HD, Star Sports 2, Star Sports 2 HD, Star Sports First, Star Sports 1 Hindi, Star Sports 1 Hindi HD, Star Sports 1 Tamil, Star Sports 1 Kannada, Star Sports 1 Telugu, Star Sports 1 Marathi, and Star Sports 1 Bangla ও জলসা মুভিজ চ্যানেলে দেখা যাবে।

কেরালা ব্লাস্টার্স অফসি ও জামশেদপুর এফসির ম্যাচ লাইভ স্ট্রিমিং কীভাবে দেখবেন?

লাইভ স্ট্রিমিং দেখা যাবে Disney+ Hotstar ও Jio TV-তে