ATK Mohun Bagan vs Chennaiyin FC: আইএসএলে আজ এটিকে মোহনবাগানের মুখোমুখি চেন্নাইন এফসি; জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান
Javi Hernandez in Action During ATK vs Chennaiyin FC ISL 2019-20 Final (Photo Credits: ISL)

ইন্ডিয়ান সুপার লিগে (ISL 2020-21) আজ এটিকে মোহনবাগানের মুখোমুখি হবে চেন্নাইন এফসি (ATK Mohun Bagan vs Chennaiyin FC)। গোয়ার ফতোর্দা স্টেডিয়ামে হবে এই ম্যাচ। নিজেদর শেষ দুটি খেলায় একটিতে হার ও একটি ড্র করছে এটিকে। লিগ টেবিলের শীর্ষে থাকা মুম্বাই সিটি এফসি-র থেকে পাঁচ পয়েন্ট পিছনে রয়েছে তারা। তাই আজকের ম্যাচ জিতে আবারও নিজেদের সেরা প্রমাণ করতে চাইবেন অ্যান্তনিও হাবাসের ছেলেরা। দল ফর্মে না থাকলেও হাবাস মনে করেন যে চাপ ও উদ্বেগের সময় আসেনি।

তিনি বলেন, “কোনও অতিরিক্ত চাপ নেই। চ্যাম্পিয়নশিপে ভালো মুহুর্ত থাকে এবং কখনও কখনও খারাপ থাকে। লিগ জয়ের পক্ষে সক্ষম দুটি শীর্ষস্থানীয় দল - এফসি গোয়া এবং মুম্বাই সিটি এফসি-র বিরুদ্ধে আমরা শেষ দুটি গেম খেলেছি। আমরা শিরোপা জিতার দাবিদার। তবে হতে পারে আমাদের উন্নতি করা দরকার।” যদিও প্রতিপক্ষ চেন্নাইন এফসি সোমবার ১০ জনে খেলা এসসি ইস্টবেঙ্গলের জালে বল ঢোকাতে পারেনি। ওড়িশা এফসির বিপক্ষে জয়ের পরে চেন্নাই দলের থেকে ভালো ফুটবলের প্রত্যাশা তৈরি হয়েছিল।

এটিকে মোহনবাগান এফসি-র সম্ভাব্য একাদশ: অরিন্দম ভট্টাচার্য, সন্দেশ ঝিঙ্গন, প্রীতম কোটাল, তিরি, সুভাশিস বোস, কার্ল ম্যাকহাগ, এডু গার্সিয়া, প্রণয় হালদার, মনভির সিং, ডেভিড উইলিয়ামস, রায় কৃষ্ণ।

চেন্নাইন এফসি-র সম্ভাব্য একাদশ: বিশাল কাইথ, এনেস সিপোভিচ, ললিয়ানজুয়ালা ছাংতে, এলি সাবিয়া (সি), অনিরুধ থাপা, জেরি লালরিনজুয়ালা, মেমো মৌরা, দীপক টাঙ্গরী, রহিম আলী, ইসমাইল গনক্যাল্ভস, জাকুব সিভালভাস্টার।

পরিসংখ্যান: এর আগে দুই দল একবারই মুখোমুখি হয়েছে। সেই ম্যাচটি ড্র হয়েছে।