Durand Cup 2023 Final Tickets: রবিবার ইস্টবেঙ্গল বনাম মোহনবাগান! কোথায়, কীভাবে কিনবেন কলকাতা ডার্বির টিকিট?
East Bengal & Mohan Bagan Fans, Kolkata Derby (Photo Credit: East Bengal FC & Mohan Bagan Super Giant/ X)

এফসি গোয়াকে হারিয়ে ডুরান্ড কাপ ২০২৩-এর ফাইনালে পৌঁছে গিয়েছে মোহনবাগান সুপার জায়ান্ট যেখানে আগেই জায়গা করে নিয়েছে ইস্টবেঙ্গল। ২০০৪ সালের পর এই প্রথম ফাইনালে মুখোমুখি হচ্ছে কলকাতার দুই বিখ্যাত ক্লাব। নর্থইস্ট ইউনাইটেড এফসির বিরুদ্ধে পেনাল্টি থেকে জয়ের পর ফাইনালে উঠেছে ইস্টবেঙ্গল। প্রধান কোচ কার্লস কুয়াড্রাট এখন তার নিয়োগের কয়েক মাসের মধ্যেই তার নতুন ক্লাবে তার প্রথম ট্রফিটি তুলে নিতে বেশ আগ্রহী। অন্যদিকে, ডুরান্ড কাপের গ্রুপ পর্বে চিরপ্রতিদ্বন্দ্বীদের কাছে হেরে ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল) বর্তমান চ্যাম্পিয়নরা এখনও পর্যন্ত প্রি-সিজনে নিজেদের সেরাটা দেখিয়েছে সেমিফাইনালে। কিন্তু ফাইনাল তাদের কাছে সুযোগ রয়েছে ইস্টবেঙ্গলের বিপক্ষে ফের আধিপত্য বিস্তার করার। ফুটবলের প্রাচীন এই আখ্যান কলকাতা ডার্বি উপভোগ করার সেই সুযোগ কোনো ফুটবলপ্রেমী চাইবেনা। সেই কারণে স্টেডিয়ামের টিকিটের সব খুঁটিনাটি তুলে ধরা হলো ভক্তদের জন্য। Asian Games 2023 Cricket Schedule: প্রকাশিত এশিয়ান গেমসের ক্রিকেট সূচি, সরাসরি দেখবেন যেখানে

কলকাতার বিবেকানন্দ যুবভারতী ক্রীড়াঙ্গনে রবিবার ইস্টবেঙ্গল বনাম মোহনবাগান সুপার জায়ান্ট, ডুরান্ড কাপের ফাইনাল আয়োজিত হবে বিকেল ৪টেয়। লাল-হলুদ ব্রিগেডের জন্য হোম স্ট্যান্ডের টিকিট ১ সেপ্টেম্বর থেকে ময়দানের ইস্টবেঙ্গল টেন্ট বক্স অফিস থেকে পাওয়া যাবে। শুক্রবার ও শনিবার ভারতীয় সময় সকাল ১১ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এবং ৩ সেপ্টেম্বর ম্যাচের দিন সকাল ১০টা থেকে বিকাল ৩টে পর্যন্ত টিকিট বিক্রি করা হবে।

অনুরূপভাবে, সবুজ-মেরুনের জন্য হোম স্ট্যান্ডের টিকিট ১ সেপ্টেম্বর থেকে ময়দানের মোহনবাগান টেন্ট বক্স অফিস থেকে পাওয়া যাবে। শুক্রবার ও শনিবার ভারতীয় সময় সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এবং ৩ সেপ্টেম্বর ম্যাচের দিন সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। উল্লেখ্য, ডুরান্ড কাপ ২০২৩-এর ফাইনালে ইস্টবেঙ্গল বনাম মোহনবাগান এসজি ম্যাচের টিকিট অনলাইনে পাওয়া যাবে না।