Cristiano Ronaldo: বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে কবে বিয়ে করছেন? কী জানালেন ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
Cristiano Ronaldo and Georgina Rodriguez (Photo Credits: Instagram)

বিয়ে করতে চলেছেন তারকা দম্পতি ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) এবং তাঁর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ (Georgina Rodriguez)। আগামী মাসেই তাঁদের চারহাত এক হতে পারে। বিয়ের বিষয়টি পর্তুগিজ ফুটবলার স্বীকারও করেছেন। রোনাল্ডো বলেছেন যে তিনি এক হাজার শতাংশ নিশ্চিত যে তাঁদের বিয়ে আগামী মাসে বা তার পরেই হতে পারে। রোনাল্ডো বলেছেন, "বিয়েটা এক বছরের মধ্যেও হতে পারে। আবার ছয় মাস কিংবা এক মাসের মধ্যেও হতে পারে। তবে একটা ব্যাপারে শতকরা ১০০০ ভাগ নিশ্চয়তা দিতে পারি যে, বিয়েটা হবেই।"

এর আগে জর্জিনাও তাঁর নেটফ্লিক্স ডকুমেন্টারি 'আই অ্যাম জর্জিনা'-তে স্বীকার করেছেন যে রোনাল্ডো যখনই বিয়ের প্রস্তাব দেবেন, তখনই তিনি তাঁকে হ্যাঁ বলবেন। বর্তমানে ইংলিশ প্রিমিয়ার লিগের বিরতিতে বান্ধবী জর্জিনা ও চার সন্তানকে নিয়ে দুবাইয়ে ছুটি কাটাচ্ছেন রোনাল্ডো। তিনি কয়েক মাস আগে জানিয়েছিলেন যে আরও দুই সন্তানের প্রত্যাশা করছেন তাঁরা। আরও পড়ুন: Team India: ভারতীয় ক্রিকেট দলে করোনার হানা, ধাওয়ান-শ্রেয় সহ টিম ইন্ডিয়ার আট সদস্যের কোভিড রিপোর্ট পজেটিভ!

২০১৬ সালে রোনাল্ডো ও জর্জিনার মধ্যে প্রথম দেখা হয়। মাদ্রিদের একটি দোকানে কেনাকাটা করতে গিয়েছিলেন পর্তুগিজ তারকা। ওই দোকানেই জর্জিনা কাজ করতেন। এরপর তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক শুরু হয়।