ATK Mohun Bagan vs Bengaluru FC Match Postponed: করোনা কাঁটায় এটিকে মোহনবাগান বনাম বেঙ্গালুরু এফসি-র ম্যাচ স্থগিত
ATK Mohun Bagan (Photo Credits: Twitter@atkmohunbaganfc)

করোনা সংক্রমণের কারণে আইএসএলে (ISL) এটিকে মোহনবাগান বনাম বেঙ্গালুরু এফসি-র (ATK Mohun Bagan vs Bengaluru FC) ম্যাচ স্থগিত হয়ে গেল। গতকাল অনুশীলনে নামেনি দুই দলই, তাই ম্যাচ নিয়ে একটা সংশয় জারি ছিলই। সেই সংশয় আজ সত্যি করে ম্যাচ স্থগিতের সিদ্ধান্ত নিল আইএসএল কর্তৃপক্ষ। আজ গোয়ার ফতোর্দা স্টেডিয়ামে সুনীল ছেত্রীর নেতৃত্বাধীন বেঙ্গালুরুর বিরুদ্ধে মাঠে নামার কথা ছিল সবুজ-মেরুন শিবিরের।

আইএসএল কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, "প্রতিটি ম্যাচের আগে অনেকগুলি ফ্যাক্টর বিবেচনা করা হয়। তার মধ্যে রয়েছে একটি ক্লাবের দল নামানোর জন্য যথাযথ ফুটবলার রয়েছে কি না, দলে কোভিড সংক্রমণের হার, এই পরিস্থিতিতে ম্যাচের প্রস্তুতি করা সম্ভব কি না। ফুটবলার এবং লিগের সঙ্গে যুক্ত সকলের স্বাস্থ্য আমাদের কাছে অগ্রাধিকার পাবে। লিগ কর্তৃপক্ষ সবদিক পর্যবেক্ষণ করেই পরবর্তী পদক্ষেপ নেবে।" আরও পড়ুন: Novak Djokovic Detained: ভিসা বাতিলের পর টেনিস তারকা নোভাক জোকোভিচকে দ্বিতীয়বার আটক করল অস্ট্রেলিয়া প্রশাসন

এর আগে করোনা কাঁটায় বাতিল হয়েছিল ওড়িশা বনাম এটিক মোহনবাগানের ম্যাচ। তবে পরিস্থিতি সামলে ফের মাঠে ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন ফেরান্দোর ছেলেরা। পরিস্থিতি যেদিকে গড়াচ্ছে তাতে এবার আইএসএল যথাসময়ে শেষ করা সম্ভব হবে না বলেই মনে করা হচ্ছে।