Brazil Vs South Korea, International Friendly 2019 Live Streaming: ব্রাজিল বনাম দক্ষিণ কোরিয়া আন্তর্জাতিক বন্ধুত্ব ম্যাচ কখন, কোথায় দেখা যাবে?
ব্রাজিল বনাম দক্ষিণ কোরিয়া (Photo credit: Getty Images)

আবুধাবি, ১৯ নভেম্বর: মঙ্গলবার রাত সাতটায় আবুধাবির মোহাম্মাদ বিন জায়েদ স্টেডিয়ামে আন্তর্জাতিক বন্ধুত্ব ম্যাচে মুখোমুখি হচ্ছে ব্রাজিল ও দক্ষিণ কোরিয়া (BRA vs KOR)। এককথায় ব্যর্থতার মধ্যেই রয়েছে ব্রাজিল, গত গ্রীষ্মে কোপা আমেরিকা বিরুদ্ধে নেমে জয় ছিনিয়ে নিয়েছিল। আর একেবারে সর্বশেষ ধাক্কাটি দেয় আর্জেন্টিনা, সেবার ১-০ গোলে হারতে হয়েছিল ব্রাজিলকে। তাই আবুধাবিতে দক্ষিণ কোরিয়ার বিপরীতে নামার আগে কোচ টাইট বেশ খানিকটা চাপের মধ্যেই রয়েছেন। অন্যদিকে আজকে বন্ধুত্ব ম্যাচে জেতার নিরিখে একেবারে সুষম জায়গায় রয়েছে প্রতিপক্ষ দক্ষিণ কোরিয়া। সাম্প্রতিক অতীতে জার্মানির মতো দলকে পরাস্ত করে মানসিকভাবেও ফেভারিটের আসনে রয়েছে দক্ষিণ কোরিয়া।

বলা বাহুল্য ফিফার এই ম্যাচ কিন্তু ভারতের কোনও টিভি চ্যানেলে দেখা যাবে না। তবে বর্ণময় জেতার ইতিহাসকে মনে রেখে দক্ষিণ কোরিয়াকে ঠিক কীভাবে ব্রাজিল মোকাবিলা করে তা দেখতে মুখিয়ে আছেন ভারতীয় ফুটবল প্রেমীরা। ইতিমধ্যেই অনেকে আবুধাবির মোহাম্মাদ বিন জায়েদ স্টেডিয়ামে পৌঁছে গিয়েছেন। প্রবেশদ্বার উন্মুক্ত হলেই বৈধ টিকিট নিয়ে ঢুকে পড়বেন। ফেভারে থাকা দক্ষিণ কোরিয়া নাকি দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া ব্রাজিল কে হয় এদিনের বাজিগর।

ব্রাজিল বনাম দক্ষিণ কোরিয়া ম্যাচের সময়-

ব্রাজিল বনাম দক্ষিণ কোরিয়া ম্যাচ ১৯ নভেম্বর ভারতীয় সময় রাত ৭টার সময় শুরু হবে। ম্যাচটি আবুধাবির (Abu Dhabi, United Arab Emirates) মোহাম্মাদ বিন জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

ব্রাজিল বনাম দক্ষিণ কোরিয়া ম্যাচ ভারতে লাইভ টেলিকাস্ট কোথায় দেখা যাবে-

ভারত বনাম দক্ষিণ কোরিয়া ফুটবল ম্যাচটি ভারত থেকে সরাসরি দেখা যাবে না। ভারতীয় ফুটবল প্রেমীদের হৃদয় বেঙে দেওয়া খবর এই যে ভারতের কোনও খেলার চ্যানললেই এই ব্রাজিল বনাম দক্ষিণ কোরিয়া ম্যাচের টেলিকাস্ট করছে না।

ব্রাজিল বনাম দক্ষিণ কোরিয়া ম্যাচ ভারতে কোথায় লাইভ স্ট্রিমিং অনলাইনে দেখা যাবে-

২০২২ ফিফা ওয়ার্ল্ড কাপ এশিয়ান কোয়ালিফায়ার্স ব্রাজিল বনাম দক্ষিণ কোরিয়া ম্যাচটি হটস্টার এবং সোনি লিভ অ্যাপে সরাসরি লাইভ স্ট্রিমিং দেখা যাবে। অনলাইনে সরাসরি এই ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখতে চাইলে ফলো করুন GHD Sports App এবং FanCode