ATK Mohun Bagan: চিরাচরিত সবুজ-মেরুন জার্সিতেই মাঠে নামবে এটিকে মোহনবাগান
Mohun Bagan-ATK Merger (Photo Credits: Twitter/ Mohun Bagan)

কলকাতা, ১০ জুলাই: কোটি কোটি মোহনবাগান সমর্থকদের আবেগকে গুরুত্ব দিয়ে চিরাচরিত সবুজ-মেরুন জার্সিতেই (Green And Maroon Jersey) মাঠে নামবে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। আজ এটিকে ও মোহনবাগানের তরফে এক বিবৃতিতে একথা জানানো হয়েছে। শুক্রবারবা মোহনগান-এটিকে (ATK-Mohun Bagan) কর্তাদের প্রথম ভারচুয়াল বোর্ড মিটিং হয়। সেই বৈঠকেই জার্সির রং নিয়ে সিদ্ধান্ত হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এটিকে মোহনবাগান প্রাইভেট লিমিটেডের পরিচালনা পর্ষদ আজ বৈঠক করে এবং সর্বসম্মতভাবে সবুজ ও মেরুন জার্সি ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছে। যা মোহনবাগানের ১৩১ বছরের যাত্রার সঙ্গী। যে সংস্কৃতি এবং ঐতিহ্য ব্র্যান্ডকে একটি পরিবারের নাম দিয়েছে তা সংরক্ষণ করা হয়েছে। ব্র্যান্ড পরিচয় এবং ব্র্যান্ডের উপাদানগুলি বিশ্বের অন্যতম প্রাচীন ফুটবল ক্লাব - মোহনবাগানের সমৃদ্ধ ইতিহাস এবং উত্তরাধিকারকে ধরে রেখে চলেছে। দেশের বৃহত্তম স্পোর্টিং ফ্যান বেসের লোগো ধরে রাখা হয়েছে। লোগোতে এটিকে যুক্ত করা হবে। আরও পড়ুন: Sourav Ganguly: শুধু গ্রেগ চ্যাপেল নয়, আমাকে বাদ দেওয়াতে সবার হাত ছিল: সৌরভ গাঙ্গুলি

এটিকে মোহনবাগান প্রাইভেট লিমিটেডের প্রধান মালিক সঞ্জীব গোয়েঙ্কা বলেন, "কয়েক দশক ধরে যারা মোহনবাগানর প্রতি অবদান রেখেছেন তাঁদের প্রণাম জানাচ্ছি। আমি এই নতুন যাত্রায় তাঁদের আশীর্বাদ চাইছি। মোহনবাগান আমার হৃদয়ের কাছাকাছি শৈশবকাল থেকেই। সবুজ এবং মেরুন জার্সিকে সেরা ফুটবল খেলতে দেখার মতো সম্মান পেয়েছি। আমরা উত্তরাধিকারকে সম্মান করি এবং একই জার্সি ধরে রেখেছি যা প্রজন্মের প্রজন্ম ধরে রয়েছে। আমার স্বপ্ন এটিকে মোহনবাগানকে একটি বিশ্বমানের দল হিসাবে তৈরি করা, যারা আন্তর্জাতিক সার্কিটে নিজের জায়গা অর্জন করবে।"