ATK FC vs Chennaiyin FC, ISL 2019–20 Final Live Streaming: আইএসএল ফাইনালে মুখোমুখি এটিকে আর চেন্নাইয়ন এফসি, জানুন কোথায়, কীভাবে দেখবেন এই ম্যাচের লাইভ টেলিকাস্ট?
ATK vs Chennaiyin FC (Photo Credits: ISL)

ISL 2019–20 Final -গোয়ার ফাতোরদা স্টেডিয়ামে ষষ্ঠ আইএসএলের ফাইনালে মুখোমুখি হবে এটিকে আর চেন্নাইয়ন এফসি (ATK FC vs Chennaiyin FC)। দুটি টিমই দু'বার করে চ্যাম্পিয়ন হয়েছে। আর যখনই তারা ফাইনালে উঠেছে, তখনই চ্যাম্পিয়ন হয়েছে তারা। করোনাভাইরাসের আতঙ্কের জন্য দর্শকশূন্য গ্যালারিতে খেলা হবে। দর্শকহীন গ্যালারিতে রয় কৃষ্ণা কিংবা নেরিজাস ভালকিসরা নিজেদের কতটা উদ্দীপ্ত হতে পারবেন, তা নিয়ে সংশয় রয়েছে। মাঠে থাকবেন না টিমের মালিক সঞ্জীব গোয়েঙ্কা, সৌরভ গাঙ্গুলি, উৎসব পারেখরা। একইভাবে চেন্নাই টিমের মালিক অভিষেক বচ্চন কিংবা ভিটা দানিরাও থাকতে পারছেন না।

দুটি টিমই সেমিফাইনালে দাপট দেখিয়ে জিতেছে। চেন্নাই লিগের এক নম্বর টিম এফসি গোয়াকে দুই পর্ব মিলিয়ে ৬-৫ হারিয়েছে। আর কলকাতা প্রথম পর্বে বেঙ্গালুরুর কাছে ০-১ হারার পর দুরন্তভাবে দ্বিতীয় দফায় ফিরে এসে ৩-২ জিতে ফাইনালে খেলার রাস্তা তৈরি করেছে। আরও পড়ুন: Shoaib Akhtar Lashes Out At China Over Coronavirus: 'বাদুড়, কুকুরের মাংস খেয়ে, রক্ত ও মুত্র পান করে বিশ্বজুড়ে করোনাভাইরাস ছড়িয়েছে চিনারা', দাবি শোয়েব আখতারের

এটিকে বনাম চেন্নাইয়ন এফসি ম্যাচ কবে?

এটিকে বনাম চেন্নাইয়ন এফসি ম্যাচটি হবে ১৪ মার্চ, শনিবার।

এটিকে বনাম চেন্নাইয়ন এফসি ম্যাচ কোথায় হবে?

গোয়ার ফাতোরদায় জওহরলাল নেহরু স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এটিকে বনাম চেন্নাইয়ন এফসি ম্যাচ কখন শুরু হবে?

এটিকে বনাম চেন্নাইয়ন এফসি ম্যাচটি ভারতীয় সময় সন্ধে সাড়ে ৭টার সময় শুরু হবে।

এটিকে বনাম চেন্নাইয়ন এফসি ম্যাচটি কোন টিভি চ্যানেলে ম্যাচ দেখা যাবে?

স্টার স্পোর্টস নেটওয়ার্ক টুর্নামেন্টের সরকারি সম্প্রচারক। সুতরাং এটিকে বনাম চেন্নাইয়ন এফসি ম্যাচটি স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে প্রচারিত হবে।

এটিকে বনাম চেন্নাইয়ন এফসি ম্যাচের লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

হটস্টার, জিও টিভি-তে এ