Violence At Mexican Football Match: মেক্সিকোতে ফুটবল ম্যাচে দুই দলের সমর্থকদের মধ্যে মারামারি, কয়েকজনের মৃত্যুর খবর

মেক্সিকোতে (Mexico) একটি ফুটবল ম্যাচ (Football Match) হিংসা, দুই দলের সমর্থকদের মধ্যে মারামারিতে কমপক্ষে ২২ জন আহত হয়েছেন। তবে, আহতদের মধ্যে কয়েকজনের মৃত্যু হয়েছে বলে খবর। যদিও সরকারি ভাবে এখনও কিছু জানা যায়নি। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। দু'পক্ষের মারমারির ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

শনিবার কুয়েরেতারো শহরের লা কোরেগিডোরা স্টেডিয়ামে (La Corregidora Stadium) কুয়েরেতারো (Queretaro) এবং অ্যাটলাসের (Atlas) মধ্যে ক্লাসুরা ফুটবল টুর্নামেন্টের নবম রাউন্ডের ম্যাচ চলছিল। ম্যাচের ৬৩ মিনিটে স্ট্যান্ডে দুই দলের সমর্থকদের মধ্যে মারামারি শুরু হয়ে যায়। গোটা স্টেডিয়াম রণক্ষেত্রের আকার নেই। আতঙ্ক সৃষ্টি হয়। ফলে ম্যাচটি বন্ধ করা দেওয়া হয়। বহু দর্শক আতঙ্কে মাঠ ছেড়ে পালিয়ে যান। খেলোয়াড়দের লকার রুমে পাঠানো হয়।

সোশাল মিডিয়ায় কয়েকটি মর্মান্তিক ভিডিও ও ছবিগুলিতে দেখা গিয়েছে যে স্টেডিয়ামের বাইরে কংক্রিটের উপর পড়ে থাকা লোকজনকে টেনে নিয়ে যাওয়া হচ্ছে, তাদের লাথি, ঘুষি মারা হচ্ছে, কাউকে কাউকে চেয়ার দিয়ে মারা হচ্ছে।

মেক্সিকোর লিগা-এমএক্স-এর কার্যকরী সভাপতি টুইটারে ঘটনার নিন্দা করে টুইটারে লিখেছেন, "স্টেডিয়ামে নিরাপত্তার অভাবের জন্য যারা দায়ী, তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে। আমাদের কাছে খেলোয়াড় এবং ভক্তদের নিরাপত্তা অগ্রাধিকার পায়।"