Yuvraj Singh: বায়োপিক আসতে চলেছে যুবরাজ সিংয়ের, নিজের চরিত্রে নিজেই চান অভিনয় করতে
যুবরাজ সিং। (Photo Credits: IANS)

মুম্বই, ১৮ মার্চ: বায়োপিক মানেই সুপার হিট। আর তা যদি হয় যুবরাজ সিংয়ের উপরে। নি:সন্দেহে তা সাধারণ মানুষের মন জয় করতে বাধ্য। কিন্তু এবার প্রশ্ন হচ্ছে, অনস্ক্রিনে যুবরাজ সিং (Yuvraj Singh) কে হবেন? মজার ছলে যুবরাজের জবাব, নিজে অভিনয় করতে পারলেই সবচেয়ে খুশি হবেন তিনি। কথাটি বলেই হাসতে হাসতে পছন্দের অভিনেতার নামও বলে দেন যুবি। সিনেমায় 'গালি বয়' (Gully Boy) সিনেমায় এমসি শেরের চরিত্রে অভিনয় করা সিদ্ধান্ত চতুর্বেদীকেই (Siddharth Chaturvedi) নিজের চরিত্রে দেখতে চান ভারতের প্রাক্তন অল রাউন্ডার।

যুবরাজ সিং নিজের পছন্দের কথা জানালেও এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন পরিচালক। তবে নিজের চরিত্রে সিদ্ধান্ত অভিনয় করার সুযোগ পেলে তিনি খুশি হবেন বলেও জানিয়েছেন যুবরাজ। আরও পড়ুন: Mamata Banerjee: করোনাভাইরাসে আক্রান্ত আমলার ছেলে, নাম না করে তোপ মমতা ব্যানার্জির 

তবে বলিউডে এখন খেলোয়াড়দের নিয়ে বায়োপিক তৈরির বিষয়টি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। সৌরভ গাঙ্গুলিকে নিয়েও বায়োপিক তৈরি হতে চলেছে বায়োপিকে। করণ জোহরের প্রোডাকশন হাউজের অধীনে। কিছুদিন আগে এই খবরেই শোরগোল পড়ে গিয়েছিল। এছাড়া কপিল দেবের উপর তৈরি বায়োপিকও মুক্তি পাওয়ার কথা ছিল এপ্রিলে। কিন্তু করোনাভাইরাসের জন্য সেই ছবি মুক্তির দিন আপাতত অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে। এছাড়া মহেন্দ্র সিং ধোনি এবং মহম্মদ আজহারউদ্দিনকে নিয়েও তৈরি হয়েছে ছবি। অন্যদিকে, মেরি কম ছবিতে মেরি কমের চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।