WI vs ENG 3rd ODI: ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড, তৃতীয় ওয়ানডে; সরাসরি দেখবেন যেখানে
ENG White-ball Team (Photo Credit: England Cricket/ X)

শনিবার ব্রিজটাউনের কেনসিংটন ওভালে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হবে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। অ্যান্টিগায় প্রথম ওয়ানডেতে ইংল্যান্ড ভালো ব্যাটিং করলেও তাদের বোলাররা তাদের হতাশ করে। এরপর শাই হোপের সেঞ্চুরি, একইসঙ্গে পাঁচ হাজার রান পূর্ণ করার পরে ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডেতে তাদের দ্বিতীয় সর্বোচ্চ সফল রান তাড়া করার রেকর্ড করেছে। সেই ম্যাচে স্যাম কারান ৯.৫ ওভার বল করে ৯৮ রান দেন লাভ করেন। কিন্তু সিরিজের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ড তাঁদের ভুল শুধরে নেন। সাত ওভারে ৩৩ রান দিয়ে ২ উইকেট নিয়ে ম্যাচসেরা হন কারান। এছাড়া ব্যাট হাতে জস বাটলারের (Jos Buttler) ফর্ম ফিরে আসায় ইংল্যান্ড ৩৯.৪ ওভারে ওয়েস্ট ইন্ডিজকে ২০২ রানে অলআউট করে ৬ উইকেটের সহজ জয় তুলে নেয়। সেই ম্যাচে প্রথমে টসে হেরে ব্যাট করতে নেমে ওয়েস্ট ইন্ডিজের দ্রুত উইকেট পড়লে শাই হোপ (Shai Hope) লড়াই চালিয়ে গেলেও ১০.২ ওভার বাকি থাকতেই তাদের ইনিংস শেষ হয়ে যায়। এরপর রান তাড়া করতে নেমে উইল জ্যাকস ও ফিলিপ সল্ট ছয় ওভারের মধ্যে অর্ধশতরানের উদ্বোধনী জুটি গড়েন। ৭২ বলে ৬টি চার ও ৪টি ছক্কায় ৭৩ রান করে ফিরে যান জ্যাকস। এরপর ১৩ ওয়ানডের পর প্রথম হাফসেঞ্চুরি করেন বাটলার জয় তুলে নেন। ZIM vs IRE 2nd T20I: জিম্বাবয়ে বনাম আয়ারল্যান্ড দ্বিতীয় টি-২০, সরাসরি দেখুন ভারত এবং বাংলাদেশে

ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ডের দল (WI vs ENG)

ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশঃ ব্র্যান্ডন কিং, অ্যালিক আথানেজ, কেসি কার্টি, শাই হোপ (অধিনায়ক ও উইকেটরক্ষক), শিমরন হেটমায়ার, শেরফেন রাদারফোর্ড, রোমারিও শেফার্ড, ইয়ানিক কারিয়াহ, আলজারি জোসেফ, গুডাকেশ মোতি, ওশানে থমাস।

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশঃ ফিলিপ সল্ট, উইল জ্যাকস, জ্যাক ক্রলি, বেন ডাকেট, হ্যারি ব্রুক, জস বাটলার (অধিনায়ক ও উইকেটরক্ষক), লিয়াম লিভিংস্টোন, স্যাম কারান, ব্রাইডন কারসে/ম্যাথিউ পটস, রেহান আহমেদ, গাস অ্যাটকিনসন।

ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ডের সরাসরি সম্প্রচার (WI vs ENG Live Streaming)

কবে, কোথায় আয়োজিত হবে ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড, তৃতীয় ওয়ানডে ম্যাচ?

৯ ডিসেম্বর ব্রিজটাউনের কেনসিংটন ওভালে (Kensington Oval, Bridgetown, Barbados) তৃতীয় ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড।

কখন থেকে শুরু হবে ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড, তৃতীয় ওয়ানডে ম্যাচ?

ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড, তৃতীয় ওয়ানডে ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ১১ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড, তৃতীয় ওয়ানডে ম্যাচ দেখবেন

সরাসরি টিভিতে ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড, তৃতীয় ওয়ানডে ম্যাচ ভারতে টিভিতে সম্প্রচার করা হবেনা।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড, তৃতীয় ওয়ানডে ম্যাচ

সরাসরি অনলাইনে অওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড, তৃতীয় ওয়ানডে ম্যাচ দেখতে পাবেন ফ্যানকোড (FanCode) অ্যাপে