WI vs ENG 2nd ODI: ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড, দ্বিতীয় ওয়ানডে; সরাসরি দেখবেন যেখানে
Romario Shepard (Photo Credit: Mumbai Indians/ X)

আজ ৬ ডিসেম্বর বুধবার সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। রবিবার সিরিজের প্রথম ম্যাচে ৪ উইকেটে জয় পেয়ে দুর্দান্ত শুরু করে ওয়েস্ট ইন্ডিজ। ৮৩ বলে ৪টি চার ও ৭টি ছক্কায় অপরাজিত ১০৯ রান করে দলের হাল ধরেন অধিনায়ক শাই হোপ। এছাড়াও, স্যার ভিভিয়ান রিচার্ডস ও বিরাট কোহলির সাথে যৌথভাবে দ্রুততম ৫০০০ ওয়ানডে রান সংগ্রহকারীর তালিকায় তৃতীয় স্থান দখল করেন হোপ। তাঁর ইনিংসের সুবাদে ক্যারিবিয়ান দল ওয়ানডেতে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহের রেকর্ড গড়ে। এছাড়া আলিক আথানেজ ৬৬ রানের ইনিংস খেলেন এবং রোমারিও শেফার্ড ২৮ বলে ৪টি চার ও ৩টি ছক্কায় ৪৯ রান করেন। অন্যদিকে, ইংল্যান্ডের হয়ে কোনো খেলোয়াড়ই বিশেষ প্রভাব বিস্তার করতে পারেননি। তবে হ্যারি ব্রুকের ৭২ বলে ৭১ রান এবং রেহান আহমেদের ২ উইকেট উল্লেখযোগ্য। তবে এই ম্যাচে স্যাম কারান ৯.৫ ওভারে ৯৮ রান দিয়ে ইংরেজ বোলার হিসেবে সবচেয়ে ব্যয়বহুল স্পেলের রেকর্ড গড়েন। T10 League Live Streaming: দিল্লি বুলস বনাম নর্দার্ন ওয়ারিয়র্স, টি-১০ লিগ, সরাসরি দেখুন

ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ডের দল (WI vs ENG)

ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশঃ ব্র্যান্ডন কিং, অ্যালিক আথানেজ, কেসি কার্টি, শাই হোপ (অধিনায়ক ও উইকেটরক্ষক), শিমরন হেটমায়ার, শেরফেন রাদারফোর্ড, রোমারিও শেফার্ড, ইয়ানিক কারিয়াহ, আলজারি জোসেফ, গুডাকেশ মোতি, ওশানে থমাস।

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশঃ ফিলিপ সল্ট, উইল জ্যাকস, জ্যাক ক্রলি, বেন ডাকেট, হ্যারি ব্রুক, জস বাটলার (অধিনায়ক ও উইকেটরক্ষক), লিয়াম লিভিংস্টোন, স্যাম কারান, ব্রাইডন কারসে/ম্যাথিউ পটস, রেহান আহমেদ, গাস অ্যাটকিনসন।

ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ডের সরাসরি সম্প্রচার (WI vs ENG Live Streaming)

কবে, কোথায় আয়োজিত হবে ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড, দ্বিতীয় ওয়ানডে ম্যাচ?

৬ ডিসেম্বর অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে (Sir Vivian Richards Stadium, Antigua) দ্বিতীয় ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড।

কখন থেকে শুরু হবে ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড, দ্বিতীয় ওয়ানডে ম্যাচ?

ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড, দ্বিতীয় ওয়ানডে ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ১১ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড, দ্বিতীয় ওয়ানডে ম্যাচ দেখবেন

সরাসরি টিভিতে ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড, দ্বিতীয় ওয়ানডে ম্যাচ ভারতে টিভিতে সম্প্রচার করা হবেনা।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড, দ্বিতীয় ওয়ানডে ম্যাচ

সরাসরি অনলাইনে অওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড, প্রথম ওয়ানডে ম্যাচ দেখতে পাবেন ফ্যানকোড (FanCode) অ্যাপে