Texas Super Kings vs Washington Freedom, MLC Live Streaming: টেক্সাস সুপার কিংস বনাম ওয়াশিংটন ফ্রিডম, জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা
Texas Super King (Photo Credit: TSK/ Twitter)

আজ ১৬ জুলাই মেজর লিগ ক্রিকেট ২০২৩-এর ৫ নম্বর ম্যাচে মুখোমুখি হবে টেক্সাস সুপার কিংস ও ওয়াশিংটন ফ্রিডম। ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়াম এই প্রতিযোগিতার আয়োজন করবে। ফাফ ডু প্লেসিসের নেতৃত্বাধীন সুপার কিংস টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্সকে ৬৯ রানে পরাজিত করে তাদের অভিযানের দুর্দান্ত সূচনা করে। ডেভিড মিলার ৪২ বলে দুটি চার ও চারটি ছক্কা দিয়ে ৬১ রান করে ম্যাচসেরা নির্বাচিত হন। ডেভন কনওয়ে ৩৭ বলে ৭ টি চার ও একটি ছক্কার সাহায্যে ৫৫ রানের ইনিংস খেলে তাকে বেশ সমর্থন করে ১৮২ রানের শক্ত লক্ষ্য রাখে। অন্যদিকে ওয়েন পার্নেলের সিয়াটল অর্কাসের কাছে পাঁচ উইকেটে হেরে যায় ওয়াশিংটন ফ্রিডম। তাদের কোনও ব্যাটসম্যানই বড় স্কোর পাননি কারণ অর্কাস ফ্রিডম তাঁদের ২০ ওভারে সাত উইকেটে ১৪৪ রানে আটকে দেয়। বোলাররা চেষ্টা করলেও ইমাদ ওয়াসিম ৩৮ বলে ৪৩ রানে অপরাজিত থেকে অরকাসকে ফিনিশিং লাইন অতিক্রম করে নিয়ে যায়। BAN vs AFG 2nd T20I Live Streaming: বাংলাদেশ বনাম আফগানিস্তান দ্বিতীয় টি-২০, সরাসরি দেখুন (ভারত এবং বাংলাদেশ সময় অনুসারে)

কবে, কোথায় আয়োজিত হবে টেক্সাস সুপার কিংস বনাম ওয়াশিংটন ফ্রিডম?

১৬ জুলাই ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে (Grand Prairie Stadium, Dallas) মেজর লিগ ক্রিকেটে মুখোমুখি হবে টেক্সাস সুপার কিংস ও ওয়াশিংটন ফ্রিডম।

কখন থেকে শুরু হবে টেক্সাস সুপার কিংস বনাম ওয়াশিংটন ফ্রিডম?

মেজর লিগ ক্রিকেটে টেক্সাস সুপার কিংস বনাম ওয়াশিংটন ফ্রিডমের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ২ঃ০০টোয়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন টেক্সাস সুপার কিংস বনাম ওয়াশিংটন ফ্রিডম?

টেক্সাস সুপার কিংস বনাম ওয়াশিংটন ফ্রিডম ভারতে টেলিভিশনে সম্প্রচার করা হবে স্পোর্টস ১৮ (Sports18) চ্যানেলে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন টেক্সাস সুপার কিংস বনাম ওয়াশিংটন ফ্রিডম?

টেক্সাস সুপার কিংস বনাম ওয়াশিংটন ফ্রিডম অনলাইনে সরাসরি বিনামূল্যে দেখা যাবে জিও সিনেমাতে।