India Tour Of West Indies: সাদা বলের সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ পৌঁছে গেল টিম ইন্ডিয়া
Team India (Photo: ANI)

পোর্ট অফ স্পেন, ২০ জুলাই: ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে সাদা বলের সিরিজ খেলতে বুধবার ত্রিনিদাদ (Trinidad) পৌঁছে গেল টিম ইন্ডিয়া (Team India)। শুক্রবার থেকে শুরু হতে চলেছে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ ওডিআই সিরিজ (India vs West Indies ODI 2022)। শিখর ধাওয়ান, যুজবেন্দ্র চাহাল, শ্রেয়স আইয়ার, আভেশ খান, ইশান কিষাণ এবং মহম্মদ সিরাজকে স্কোয়াডের বাকিদের সঙ্গে বিমানবন্দরে দেখা গিয়েছে। ভারত ও ওয়েস্ট ইন্ডিজ ২২ জুলাই থেকে ২৭ জুলাই পর্যন্ত তিনটি একদিনের আন্তর্জাতিক (ওডিআই) ম্যাচে মুখোমুখি হবে। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ (India vs West Indies T20 2022) ২৯ জুলাই থেকে শুরু হবে, ৭ অগাস্ট শেষ হবে। ভারত ওডিআই এবং টি-টোয়েন্টি উভয় সিরিজের জন্যই দল ঘোষণা করেছে। বিরাট কোহলি এবং জসপ্রিত বুমরা দুই সিরিজেই নেই।

তিনটি ওডিআইয়ের জন্য ভারতের স্কোয়াড: শিখর ধাওয়ান (অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড়, শুভমান গিল, দীপক হুদা, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, ইশান কিষাণ (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা (সহ-অধিনায়ক), শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, আভেশ খান, প্রসিধ কৃষ্ণ, মহম্মদ সিরাজ, আর্শদীপ সিং। আরও পড়ুন: Virat Kohli: ভাঙ্গড়া গানে নাচের স্টাইলে ওয়ার্ক আউট বিরাটের, ইতিমধ্যেই ভাইরাল সেই ভিডিও

টি-টোয়েন্টির জন্য ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিষান, কেএল রাহুল, সূর্যকুমার যাদব, দীপক হুদা, শ্রেয়স আইয়ার, দীনেশ কার্তিক, ঋষভ পন্থ, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, আর অশ্বিন, রবি বিষ্ণো যাদব, ভুবনেশ্বর কুমার, আভেশ খান, হর্ষাল প্যাটেল, আর্শদীপ সিং।

২০১৯ সালে ভারতীয় দল শেষবার ওয়েস্ট ইন্ডিজ সফর করেছিল। সেবার দুটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি খেলেছে দুই দেশ। ভারত তিনটি সিরিজই জিতেছিল।