Shashank Manohar Resigns As ICC Chairman: ICC-র চেয়ারম্য়ানের পদ থেকে পদত্যাগ করলেন শশাঙ্ক মনোহর
শশাঙ্ক মনোহর (Photo Credits: Getty Images)

দুবাই, ১ জুলাই: ২ বছরের মেয়াদ শেষে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (ICC) চেয়ারম্য়ানের পদ থেকে সরলেন শশাঙ্ক মনোহর (Shashank Manohar)। ২ মেয়াদ শেষে তিনি এই পদ থেকে পদত্যাগ করেছেন। আইসিসি জানিয়েছে, আজ আইসিসি-র বোর্ডের বৈঠক হয়। তাতে সবাই একমত হয়েছে যে শশাঙ্ক মনোহরের উত্তরসূরি নির্বাচিত না হওয়া পর্যন্ত ডেপুটি চেয়ারম্যান ইমরান খাজা (Imran Khwaja) চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন। চেয়ারম্যান নির্বাচনের প্রক্রিয়া আগামী সপ্তাহের মধ্যেই আইসিসি বোর্ড কর্তৃক অনুমোদিত হবে বলে আশা করা হচ্ছে।

আইসিসির চিফ এক্সিকিউটিভ মানু সোহনি বলেন, "আইসিসি বোর্ড এবং কর্মী এবং পুরো ক্রিকেট পরিবারের পক্ষ থেকে আমি শশাঙ্ক মনোহরকে তাঁর নেতৃত্বের জন্য এবং আইসিসির চেয়ারম্যান হিসাবে খেলাধুলার জন্য যা কিছু করেছেন তার জন্য ধন্যবাদ জানাতে চাই। আমরা তাঁকে এবং তাঁর পরিবারকে ভবিষ্যতের জন্য শুভ কামনা জানাচ্ছি।" আরও পড়ুন: Lionel Messi Reach Landmark of 700 Goals: ৭০০ গোলের মাইলফলক ছুঁলেন লিওনেল মেসি

ডেপুটি চেয়ারম্যান ইমরান খাজা বলেন, "আইসিসি বোর্ডের প্রত্যেকে শশাঙ্ককে আন্তরিকভাবে ধন্যবাদ জানায়েছেন। সন্দেহ নেই যে ক্রিকেটের জন্য তিনি যা কিছু করেছেন তার জন্য আমরা কৃতজ্ঞ। তিনি ক্রিকেট এবং আইসিসি ছেড়ে গেছেন। তিনি ভালো জায়গায় যাচ্ছেন।"