KKR vs CSK, IPL 2020: ‘রাহলু, নাম তো শুনা হি হোগা’,  চেন্নাই বধের নায়ক রাহুল ত্রিপাঠীর প্রশংসা শাহরুখ খানের
Rahul Tripathi and Shah Rukh Khan (Photo Credits: Twitter)

শাহরুখ খান যখন মাঠে থাকেন, তখন শক্তি, উত্তেজনা এবং প্রচুর বিনোদন থাকে। সুতরাং যেমন প্রত্যাশা করা হয়েছিল ঠিক তেমনই হয়েছে আবু ধাবিতে। কারণ চেন্নাইয়ের (CSK) বিরুদ্ধে জয়ের পর কলকাতা নাইট রাইডার্সের (KKR) মালিক শাহরুখ খান (Shah Rukh Khan) এমনভাবে উদযাপন করেছিলেন যা কেবল এসআরকে হিসেবেই পরিচিত। গতকালর ম্যাচে কেকেআরের নায়ক রাহুল ত্রিপাঠি (Rahul Tripathi) ৮১ রানের দুর্দান্ত এক স্কোরের পরে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন। সেই পুরস্কার সংগ্রহ করতে যখন রাহুল যান তখন শাহরুখ চিৎকার করে বলেছিলেন, “রাহুল, নাম তো সুনা হি হোগা।” যা শুনে হাসিতে ফেটে পড়েন স্বয়ং রাহুল ত্রিপাঠি এবং উপস্থাপক হর্ষা ভোগলে।

আসলে শাহরুখ খান তাঁর ক্যারিয়ানে যত সিনেমা করেছেন তার মধ্যে বেশিরভাগ সিনেমার চরিত্রে তাঁর নাম ছিল রাহুল। ১৯৯৭ সালের ব্লকবাস্টার ছবি ‘দিল তো পাগল হ্যায়’ সিনেমাতেও এই নামেই চরিত্র করেন শাহরুখ। গতকাল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে কলকাতা নাইট রাইডার্স তোলে ১৬৭ রান। দলের হয়ে ওপেন করে নেমে ঝোড়ে ব্যাটিং শুরু করেন রাহুল ত্রিপাঠী। মাত্র ৫১ বলে ৮১ রান করেন তিনি। জবাবে, সিএসকে পাঁচ উইকেটে ১৫৭ রান শষ করে ইনিংস।আরও পড়ুন: KKR Skipper Dinesh Karthik's New Look: চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচের আগে দাড়ি কেটে ফেললেন দীনেশ কার্তিক! দেখুন ভিডিয়ো

গতকাল নিজের টিমের সাপোর্টে মাঠে হাজির হয়েছিলেন শাহরুখ খান। আর প্রথমবার কেকেআরের হয়ে ওপেন করতে নেমে সুপারহিট রাহুলই নির্বাচিত হন ‘ম্যান অফ দ্য ম্যাচ’। যখন ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার নিচ্ছিলেন রাহুল ত্রিপাঠি, তখন গ্যালারি থেকে শাহরুখ খান চিত্কার করে বললেন- ‘রাহলু, নাম তো শুনা হি হোগা’। ম্যাচ শেষে টুইটারেও রাহুল ও দলের প্রশংসা করলেন কিং খান। তিনি লেখেন, "আমাদের অল্প কিছু রান কম তোলা হয়েছিল, তবে বোলাররা আজ সেই খামতিটা ঢেকে দিল। ছেলেরা খুব ভালো খেলেছে। আর বলতেই হচ্ছে একজনের কথা, রাহুল ত্রিপাঠি… নাম তো শুনে ছিলাম…কাজটাও আজ ও কামাল করল। তোমরা সবাই সুস্থ থাকো, আরাম কর। ম্যাকুলাম তোমার সঙ্গে তাড়াতাড়ি দেখা হচ্ছে।"