KKR Skipper Dinesh Karthik's New Look: চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচের আগে দাড়ি কেটে ফেললেন দীনেশ কার্তিক! দেখুন ভিডিয়ো
দীনেশ কার্তিক (Photo Credits: Instagram)

নতুন লুকে হাজির কলকাতা নাইট রাইডার্সের (KKR) অধিনায়ক দীনেশ কার্তিক (Dinesh Karthik)। বুধবার নিজের ইনস্টাগ্রামে নিজের নতুন লুকের ভিডিয়ো পোস্ট করেন তিনি। মুম্বই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার কায়রন পোলার্ডের (Kieron Pollard) দেওয়া 'ব্রেক দ্যা বেয়ার্ড' চ্যালেঞ্জ নিয়ে দাড়ি কেটে একেবারে ঝকঝকে কার্তিক। মঙ্গলবার, পোলার্ড হার্ডিক পান্ডিয়ার ছুঁড়ে দেওয়া চ্যালেঞ্জ নিয়ে নিজের দাড়ি কাটেন। এরপরই তিনি কার্তিককে চ্যালেঞ্জ জানান।

আইপিএল-র এই মরশুমে পোলার্ড ব্যাট ও বল হাতে দু'বার মুম্বই ইন্ডিয়ান্সের সাফল্যে অবদান রেখেছেন। যদিও অধিনায়ক হিসেবে কার্তিক এখনও কেকেআর-র হয়ে উল্লেখযোগ্য অবদান রাখতে পারেননি। কেকেআর অধিনায়ক চারটি ম্যাচে মাত্র ৩৭ রান করেছেন। তার মধ্যে ৩০ রান এসেছে একটি ম্যাচেই। আরও পড়ুন: IPL 2020, KKR vs CSK Live Streaming: কোথায় ও কখন দেখা যাবে চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের সরাসরি সম্প্রচার?

 

Instagram-এ এই পোস্টটি দেখুন

 

@kieron.pollard55 Challenge accepted 😎 As the season intensifies, time to hit a new level & #breakthebeard. KKR 1 - MI 1. #korbolorbojeetbo #GameFaceOn #ipl #MIvsKKR @break_the_beard

-এ Dinesh Karthik (@dk00019) -এর দ্বারা একটি পোস্ট শেয়ার করা হয়েছে

আজ আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে কেকেআর মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংসের। গত ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবকে ১০ উইকেটে হারিয়েছে চেন্নাই। এই ম্যাচে জয়ের ধারা বজায় রাখতে চাইবে তারা। অন্যদিকে, কেকেআর আইপিএলে চারটি ম্যাচের মধ্যে দুটিতে জয় পেয়েছে। তবে প্রশ্ন থাকছে সুনীল নারিনকে নিয়ে, যিনি এখনও পর্যন্ত টুর্নামেন্টে কোনও প্রভাব ফেলতে পারেননি। একই সঙ্গে আন্দ্রে রাসেলের মতো টি-টোয়েন্টি বিশেষজ্ঞও ছাপ ফেলতে পারছেন না। এই ম্যাচে বড় রানে ফিরতে মরিয়া নাইট শিবিরের আন্দ্রে রাসেল। নীতীশ রানা এবং শুভমন গিলের ওপর নির্ভর করছে কলকাতার ব্যাটিং।