Sachin Tendulkar's 47th Birthday: জন্মদিন পালন করবেন না সচিন তেন্ডুলকর, কিন্তু কেন
সচিন তেন্ডুলকর। (Photo Credits: Getty Images)

শুক্রবার সচিন তন্ডুলকরের (Sachin Tendulkar) জন্মদিন। ওইদিন ৪৭ বছরে (Sachin Tendulkar'S 47th Birthday) পা দেবেন মাস্টার ব্লাস্টার। তবে সচিন জানিয়েছেন তিনি জন্মদিন পালন করবেন না। ৪৭তম জন্মদিন মাস্টার ব্লাস্টার উৎসর্গ করতে চলেছেন COVID-19 যোদ্ধাদের। করোনাভাইরাস অতিমারির প্রকোপে সারা বিশ্বের মানুষ কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। সে কথা মাথায় রেখে জন্মদিন পালন স্থগিত রাখার সিদ্ধান্ত নিলেন সচিন তেন্ডুলকর। এমনটাই তাঁর ঘনিষ্ঠ সূত্রে খবর।

সচিনের একটি ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যম পিটিআই-কে বলেছে, "এই বছরটা উদযাপনের নয়, এমনটাই মনে করছেন সচিন। পাশাপাশিই তাঁর আরও বক্তব্য, বরং এই সময়টা COVID যোদ্ধাদের পাশে দাঁড়ানোর সময়। সামনে থেকে যাঁরা লড়াই করে যাচ্ছেন, অর্থাৎ ডাক্তার, নার্স, প্যারা-মেডিক্স, পুলিশকর্মীরা, জওয়ানরা-- এখন শুধুই তাঁদের ট্রিবিউট জানানোর সময়।"  আরও পড়ুন: ISL: মোহনবাগানকে বিদায় জানিয়ে কেরালা ব্লাস্টার্সের কোচ হলেন কিবু ভিকুনা

২৪ মার্চ লকডাউন শুরু হওয়ার পরই প্রধানমন্ত্রী ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লাখ টাকার অনুদান দিয়েছিলেন সচিন। তবে এখানেই শেষ নয়, নিজের মতো করে সচেতনতা বাড়নোর কাজ করে চলেছেন। তবে এই বিষয়ে সচিনের সেই ঘনিষ্ঠ সূত্র বলছে, "এই অনুদান সংক্রান্ত বিষয়গুলি নিয়ে জনসমক্ষে কথা বলতে একটু অপছন্দ করেন সচিন।