Rohit Sharma Passes Fitness Test: ফিটনেস টেস্টে পাস রোহিত শর্মা, ধরতে পারেন অস্ট্রেলিয়ার বিমান
রোহিত শর্মা (Photo Credits: Getty Images)

ফিটনেস টেস্টে পাস করলেন রোহিত শর্মা (Rohit Sharma)। শুক্রবার মুম্বইয়ের এই ব্যাটসম্যান ফিট সার্টিফিকেট দিয়েছে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি(National Cricket Academy)। সংযুক্ত আরব আমিরশাহি (UAE) থেকে ফেরার পর রোহিত হ্যামস্ট্রিংয়ের চোট পেয়েছিলেন এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে খেলা নিয়ে সংশয় তৈরি হয়। তবে ফিটনেস টেস্টে পাস করার পর শিগগিরই তাঁকে অস্ট্রেলিয়ায় পাঠানো হবে বলে আশা করা হচ্ছে।

বাবার অসুস্থতার কারণে রোহিত অস্ট্রেলিয়া সফরে যাননি। বদলে তিনি ন্য়াশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। রোহিত এখন জাতীয় দলে পুনরায় যোগ দেওয়ার তৈরি। বিসিসিআই যদি অস্ট্রেলিয়ায় পাঠানোর সিদ্ধান্ত নেয় তবে এক-দু'দিনের মধ্যেই রোহিত বিমান ধরবেন বলে আশা করা যায়। আরও পড়ুন: Diego Maradona Museum: ফুটবল সম্রাট দিয়েগো মারাদোনার স্মৃতিতে বিশ্বমানের যাদুঘর স্থাপনের পরিকল্পনা কেরালার ব্যবসায়ীর

চার ম্যাচের বর্ডার-গাভাস্কার ট্রফির প্রথম টেস্ট ১৭ ডিসেম্বর। অ্যাডিলেডে হবে এই ডে-নাইট টেস্ট। অস্ট্রেলিয়ায় গেলে রোহিতকে ১৪ দিনের কোয়ারানটাইনে থাকতে হবে। তাই রোহিত ইতিমধ্যে প্রথম দুটি টেস্টের বাইরে চলে গেছেন। তৃতীয় টেস্ট থেকে তাঁকে পেতে পারে ভারতীয় দল।