Eden Rose Brathwaite: ইডেন গার্ডেন্সের নামে মেয়ের নাম রাখলেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার কার্লোস ব্র্যাথওয়েট
Carlos Brathwaite names his daughter after Kolkata's Eden Gardens (Photo: Instagram)

সম্প্রতি বাবা-মা হয়েছেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার কার্লোস ব্র্যাথওয়েট (Carlos Brathwaite) এবং তাঁর স্ত্রী। তাঁদের একটি কন্যা সন্তান হয়েছে। ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক তাঁর মেয়ের নাম রেখেছেন কলকাতার (Kolkata) আইকনিক ইডেন গার্ডেন্সের (Eden Gardens) নামে। এই মাঠেই তিনি ইংল্যান্ডের বেন স্টোকসের বলে পরপর চারটি ছয় হাঁকিয়েছিলেন। তাঁর ব্যাটে ভর করেই ২০১৬ সালে ওয়েস্ট ইন্ডিজ টি-২০ বিশ্বকাপ জেতে।

৩৩ বছর বয়সি ব্যাটার ইনস্টাগ্রামে পোস্ট করে তাঁর শিশুকন্যার আগমনের কথা ঘোষণা করেন। সদ্যোজাতর ছবি পোস্ট ব্রাথওয়েট এও জানান যে তাঁর ক্রিকেট ক্যারিয়ারের সবচেয়ে স্মরণীয় স্থান কলকাতার ইডেন গার্ডেন্সের নামানুসারে মেয়ের নাম রেখেছেন 'ইডেন রোজ' (Eden Rose Brathwaite)। ব্র্যাথওয়েট ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, "ইডেন রোজ ব্র্যাথওয়েট-নামটা মনে রাখুন। জন্মতারিখ ২/৬/২২। তুমি অপেক্ষার যোগ্য ছিলে, সুন্দরী ছোট্ট মেয়ে। বাবা তোমাকে সমস্ত হৃদয় দিয়ে ভালোবাসবে বলে প্রতিশ্রুতি দিয়েছে।" স্ত্রীর প্রশংসা করে ব্র্যাথওয়েট বলেন, "তুমি শক্তিশালী, তুমি প্রাণবন্ত এবং আমি জানি তুমি একজন আশ্চর্যজনক মা হবে। তোমাদের দু'জনকেই ভালোবাসি।"

 

View this post on Instagram

 

A post shared by Carlos Brathwaite (@ricky.26)

 

আপাতত জাতীয় দলের বাইরে রয়েছে ব্রাথওয়েট। তিনি শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ২০১৯ সালের অগাস্টে। আইপিএলে দিল্লি ক্যাপিটালস, কলকাতা নাইট রাইডার্স, সানরাইজার্স হায়দরাবাদ এবং বিগ ব্যাশ লিগের দল সিডনি সিক্সার্সের হয়ে খেলেছেন ব্র্যাথওয়েট।