Rahul Tewatia Gets Engaged: বাগদান সারলেন রাজস্থান রয়্যালস তারকা রাহুল তেওয়াতিয়া, দেখুন ছবি
Rahul Tewatia gets engaged (Photo Credits: Twitter/Rahul Tewatia)

বাগদান সারলেন রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) তারকা ক্রিকেটার রাহুল তেওয়াতিয়া (Rahul Tewatia)। বৃহস্পতিবার সোশাল মিডিয়ায় বাগদানের ছবি শেয়ার করেছেন তিনি। ৩ ফেব্রুয়ারি তাঁর বাগদানের অনুষ্ঠান হয়েছে। বাগদত্তা রিদ্ধির সঙ্গে তিনি আংটি বদল করেন। গত মরশুমে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলা রাহুলকে বাগদানের অনুষ্ঠানে মেরুন স্যুট পরেছিলেন। রিদ্ধি পরেছিলেন সাদা লেহেঙ্গা। তেওয়াতিয়ার সতীর্থ জয়ন্ত যাদব এবং নীতীশ রানা অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। উভয় ক্রিকেটারই রয়্যালস তারকাকে অভিনন্দন জানিয়েছেন।

চেন্নাই সুপার কিংস তারকা ও ভারতের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়নাও রাহুলকে তেওয়াতিয়াকে অভিনন্দন জানিয়েছেন। রায়না লিখেছেন, "অভিনন্দন ভাই।" আরও পড়ুন: রোহিত শর্মার টুইটের জবাবে কৃষকদের ‘জঙ্গি’ আখ্যা কঙ্গনার, অভিনেত্রীর পোস্ট ডিলিট করল টুইটার

আগামী মরশুমের জন্য রাজস্থান রয়্যালস রাহুলকে দলে রেখে দিয়েছে। বাঁ হাতি রাহুলের কারণে রয়্যালস দল গত মরশুমে বেশ কয়েকটি ম্যাচে হার বাঁচিয়েছিল। ব্যাটিংয়ের পাশাপাশি বল হাতেও দুর্দান্ত অবদান রেখেছিলেন তিনি। আইপিএলের ইতিহাসে একটি রেকর্ডও রয়েছে রাহুলের দখলে। কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে তিনি শেলডন কট্রেলের এক ওভারে পাঁচটি ছক্কা মেরে দলকে জিতিয়েছিলেন।