রোহিত শর্মার টুইটের জবাবে কৃষকদের ‘জঙ্গি’ আখ্যা কঙ্গনার, অভিনেত্রীর পোস্ট ডিলিট করল টুইটার
কঙ্গনা রানাউত ও রোহিত শর্মা (Photo Credits: Twitter)

রোহিত শর্মা-সহ অন্যান্য ক্রিকেটারর দেশজুড়ে চলমান কৃষক আন্দোলনের মধ্যে ভারতীয়দের ঐক্যবদ্ধ থাকার আবেদন জানিয়েছেন। এই মর্মে টুইট করেছেন রোহিত শর্মা, বিরাট কোহলি ও অজিঙ্কে রাহানে। এখন কঙ্গনা রানাউত(Kangana Ranaut)  টুইটে রোহিত শর্মা-সহ বাকি দুই ক্রিকেট তারকাকে কটাক্ষ করেছেন। এই টুইটে ক্রিকেটারদের অবস্থান নিয়ে প্রশ্ন তুলেছেন কঙ্গনা। কঙ্গনার এই টুইট ইতিমধ্যেই টুইটারের নিজস্ব নিয়মনীতি লঙ্ঘন করেছে বলে তা ডিলিট করে দিয়েছে টুইটার। আজও একই কারণে কঙ্গনার পোস্ট ডিলিট করেছে টুইটার। সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মা লেখেন, “ভারত ঐক্যবদ্ধ থাকলে আমরা সবসময় শক্তিশালী থাকব। অন্তত সমস্যার সমাধানে কোনও অসুবিধা হবে না। দেশকে ভালো রাখতে আমাদের কৃষকবন্ধুরা একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আমি আশা করি সমাধান খুঁজতে প্রত্যেকেই তাঁদের হয়ে একযোগে লড়বেন, #IndiaTogethe।” আরও পড়ুন-Ayodhya Mosque: IICF ট্রাস্টের তদারকিতে ৩০ মাসের মধ্যেই অযোধ্যার ধান্নিপুরে গড়ে উঠবে মসজিদ

এই টুইটে জাতীয় পতাকাও ব্যবহার করেছেন রোহিত শর্মা। এবার এরই পরিপ্রেক্ষিতে কঙ্গনার টুইটের দিকে একবার চোখ ফেরানো যাক। যেটি ইতিমধ্যেই নিয়ম লঙ্ঘনের কারণে টুইটারের তরফে ডিলিট করা হয়েছে।

এর আগে সিঙ্ঘু সীমান্তে কৃষক বিক্ষোভ নিয়ে দিলজিৎ দসাঞ্জকে কড়া আক্রমণ শানান কঙ্গনা রানাউত। সেই ঘটনা সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিংয়ে ছিল। মার্কিন পপতারকা রিহানা ভারতের কৃষক আন্দোলনের সমর্থেন মুখ খুললে দেশের অভ্যন্তরীণ বিষয় থেকে তাঁকে দূরে থাকতে বলেন শচিন তেন্ডুলকর, শিখর ধাওয়ান, প্রজ্ঞান ওঝা প্রমুখ।