India vs England 2nd Test 2021: চেন্নাইয়ের আকাশ থেকে চিপক স্টেডিয়ামের ছবি শেয়ার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির

রবিবার চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে (MA Chidambaram Stadium) শুরু হয়েছে ভারত ও ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় টেস্ট (India vs England 2nd Test 2021)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও (PM Narendra Modi) সেই টেস্টের উষ্ণতা বোধহয় মিস করতে চাননি। তাই তামিলনাড়ুতে বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধন করতে চেন্নাই যাওয়ার পথ তিনি শেয়ার করলেন চিপক স্টেডিয়ামের এরিয়াল ভিউ। বিমানে থাকাকালীন প্রধানমন্ত্রী স্টেডিয়ামের এই ছবি তুলে টুইটারে পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, "চেন্নাইয়ের একটি মজার টেস্ট ম্যাচের ক্ষণিকের ছবি ধরা পড়ে।"

উল্লেখযোগ্যভাবে, ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজের তৃতীয় এবং চতুর্থ টেস্ট প্রধানমন্ত্রী মোদির নিজের রাজ্য গুজরাতে হবে। মোতেরার সর্দার প্যাটেল স্টেডিয়ামে এই দুটি টেস্ট। এই দুটি টেস্টের মধ্যে একটি দিন-রাতে গোলাপী বলের টেস্ট। আরও পড়ুন: NorthEast United FC vs Odisha FC: আইএসএলে আজ নর্থইস্ট ইউনাইটেড এফসি-র বনাম ওড়িশা এফসি; জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান

চেন্নাইতে প্রথম ইনিংসে ১৩৪ রানে অল আউট হল ইংল্যান্ড। প্রথম ইনিংসে ভারতের ৩২৯ রানের জবাবে প্রথম থেকেই উইকেট হারাতে থাকে রুটবাহিনী। সাত নম্বরে ব্যাট করতে নামা বেন ফোকসের ৪২ রান ছাড়া নজর কাড়তে পারেননি কেউই। পাঁচটি উইকেট নিয়ে ইংরেজদের ব্যাটিংয়ের মেরুদন্ড ভাঙেন রবিচন্দ্রন অশ্বিন। ২টি করে উইকেট পান অক্ষর পটেল ও ইশান্ত শর্মা।