India vs New Zealand 2nd T20I: রোহিত শর্মার পা ছোঁয়ার চেষ্টা, নিরাপত্তা ভেঙে মাঠে হিটম্যানের ভক্ত!
Rohit Sharma (Photo Credits: Getty Images)

শুক্রবার রাঁচিতে ভারত বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় টি-২০ (India vs New Zealand 2nd T20I) চলাকালীন রাঁচির (Ranchi) মাঠে ঢুকে পড়লেন এক যুবক। তিনি ভারত অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) পা ছোঁয়ার চেষ্টা করেন। রোহিত-সহ এই ঘটনা সকলকেই অবাক করে দিয়েছিল। প্রথম ইনিংসের সময় যখন নিউজিল্যান্ড ব্যাট করছিল, সেই সময় নিরাপত্তা ভেঙে ৩৪ বছরের ওই যুবক দৌড় মাঠে ঢুকে যান। মিড-অন অঞ্চলে ফিল্ডিং করছিলেন রোহিত। নিরাপত্তারক্ষীরা গিয়ে ওই যুবককে মাঠের বাইরে নিয়ে আসেন। ওই ঘটনার ভিডিয়ো সোশাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই সেটি ভাইরাল।

এদিকে, ইতিমধ্যেই টি-২০ সিরিজে জয় হাসিল করে নিয়েছে ভারত। জয়পুরে প্রথম ম্যাচের পর রাঁচিতে দ্বিতীয় ম্যাচেও কিউয়িদের হারিয়ে দিয়েছে টিম ইন্ডিয়া। টস জিতে শুক্রবার নিউজিল্যান্ডকে ব্যাট করতে পাঠিয়েছিলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। ২০ ওভারে ১৫৩ রান করে নিউজিল্যান্ড। জবাবে ১৬ বল বাকি থাকতেই সাত উইকেটে ম্যাচ জিতে যায় ভারত। আরও পড়ুন: AB de Villiers Retires From Cricket: সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিলেন সাউথ আফ্রিকার কিংবদন্তি এবি ডি ভিলিয়ার্স

শুক্রবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে শুধু ম্যাচ ও সিরিজ জেতা নয়, ব্যক্তিগত রেকর্ডও করেছন রোহিত। সব চেয়ে বেশি অর্ধশতরান করার তালিকাতেও বিরাট কোহলীকে ছুঁয়ে ফেললেন তিনি। গতকালের ম্যাচে নিজের ২৫ তম অর্ধশতরানও পূরণ করেন হিটম্যান। টি-২০তে ৪টি শতরানও রয়েছেন রোহিতের। যদিও বিরাটের ঝুলিতে নেই কোনও সেঞ্চুরি।