AB de Villiers Retires From Cricket: সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিলেন সাউথ আফ্রিকার কিংবদন্তি এবি ডি ভিলিয়ার্স
AB de Villiers (Photo Credits : Getty Images)

সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিলেন সাউথ আফ্রিকার কিংবদন্তি এবি ডি ভিলিয়ার্স (AB de Villiers)। শুক্রবার তিনি অবসরের কথা ঘোষণা করেন সোশাল মিডিয়ায় পোস্ট করে। বিবৃতিতে, ডি ভিলিয়ার্স বলেছেন, "এটি একটি অবিশ্বাস্য যাত্রা ছিল, তবে আমি সমস্ত ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।"

তিনি লিখেছেন,  "আমি জানি যে পরিবার,আমার বাবা-মা, আমার ভাই, আমার স্ত্রী ড্যানিয়েল এবং আমার সন্তানদের ত্যাগ ছাড়া এত কিছুই সম্ভব হত না। আমি আমাদের জীবনের পরবর্তী অধ্যায়ের অপেক্ষায় রয়েছি, যখন আমি সত্যিই পরিবারকে প্রথম রাখতে পারি। আমি প্রত্যেক সতীর্থকে ধন্যবাদ জানাতে চাই প্রতিটি প্রতিপক্ষ, প্রত্যেক কোচ, প্রত্যেক ফিজিও এবং প্রত্যেক স্টাফ সদস্যকে, যারা একই পথে যাত্রা করেছেন। সাউথ আফ্রিকা, ভারতে, যেখানেই আমি খেলেছি, সেখানেই সমর্থন পেয়েছি। যার কারণে আমি কৃতজ্ঞ।"

 

View this post on Instagram

 

A post shared by AB de Villiers (@abdevilliers17)

 

১৭ বছরের ক্যারিয়ারে প্রোটিয়াদের হয়ে ১১৪টি টেস্ট, ২২৮টি ওয়ানডে এবং ৭৮টি টি-২০ খেলেছেন ভিলিয়ার্স। আধুনিক ক্রিকেটের ইতিহাসের অন্যতম সেরা ব্যাটার হিসাবে পরিচিত এবি ডি ভিলিয়ার্স দেশের হয়ে অবসর নেওয়ার পর থেকে টি-২০ ক্রিকেট খেলছিলেন। সম্প্রতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের অংশ ছিলেন তিনি।