PAK vs NZ 3rd T20I Live Streaming: পাকিস্তান বনাম নিউজিল্যান্ড, তৃতীয় টি-২০, সরাসরি দেখবেন যেখানে
PAK T20I Team (Photo Credit: PCB/ X)

দ্বিতীয় ম্যাচে ৭ উইকেটের বিশাল জয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে এগিয়ে থেকে পাকিস্তান আজ ফের ২১ এপ্রিল রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে তৃতীয় ম্যাচে কিউইদের মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত। প্রথম ম্যাচটি ভারী বৃষ্টির কারণে ভেসে যায় মাত্র দুটি বলের পড়ে। তবে, দ্বিতীয় ম্যাচে পাকিস্তান তাদের প্রতিপক্ষকে ধুয়ে ফেলার চেষ্টা করে এবং সফল হয়। নিউজিল্যান্ড দলকে ১৮.২ ওভারে মাত্র ৯০ রানে অলআউট করে দেয় পাক বোলররা। ২০২০ সালের পর মহম্মদ আমির মাঠে ফেরেন, তিনি এবং তাঁর সঙ্গে আবরার আহমেদ এবং শাদাব খানের দুটি করে উইকেট নেন। এরপর শাহিন আফ্রিদির ৩ উইকেটের স্পেলের সঙ্গে মহম্মদ রিজওয়ানের অপরাজিত ৪৫ রানের ইনিংসে সঙ্গে মাত্র ১২.১ ওভারে ৯১ রানের লক্ষ্য তাড়া করে ফেলে। টি-টোয়েন্টি ক্রিকেটে, নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের হেড-টু-হেড রেকর্ডে দুই দলের মধ্যে খেলা ৪০ টি ম্যাচের মধ্যে ২২ টিতে জিতেছে। অন্যদিকে নিউজিল্যান্ড ১৭টি জয় পেয়েছে, যার মধ্যে একটি ম্যাচ ফলাফল হয়নি। Azam Khan Injured: চোটের কারণে নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন আজম খান

নিউজিল্যান্ড দলঃ টিম সেইফার্ট (উইকেটরক্ষক), টিম রবিনসন, মাইকেল ব্রেসওয়েল (অধিনায়ক), জস ক্লার্কসন, জেমস নিশাম, মার্ক চ্যাপম্যান, জ্যাকব ডাফি, ইশ সোধি, বেন সিয়ার্স, উইলিয়াম অরোরকে, জাকারি ফক্স, টম ব্লান্ডেল, বেন লিস্টার, ডিন ফক্সক্রফ্ট, কোল ম্যাককঞ্চি।

পাকিস্তান দলঃ বাবর আজম (অধিনায়ক), সাইম আইয়ুব, ফখর জামান, মহম্মদ রিজওয়ান, ইফতিখার আহমেদ, শাদাব খান, ইমাদ ওয়াসিম, নাসিম শাহ, শাহিন আফ্রিদি, উসামা মীর, জামান খান, আজম খান, মহম্মদ আমির, আবরার আহমেদ, আব্বাস আফ্রিদি, ইরফান খান, উসমান খান।

কবে, কোথায় আয়োজিত হবে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড, তৃতীয় টি-২০ ম্যাচ?

২১ ডিসেম্বর রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে (Rawalpindi Cricket Stadium) তৃতীয় টি-২০ ম্যাচে মুখোমুখি হবে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড।

কখন থেকে শুরু হবে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড, তৃতীয় টি-২০ ম্যাচ?

পাকিস্তান বনাম নিউজিল্যান্ড, তৃতীয় টি-২০ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ৮ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় পাকিস্তান বনাম নিউজিল্যান্ড, তৃতীয় টি-২০ ম্যাচ

সরাসরি টিভিতে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড, তৃতীয় টি-২০ ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে না।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন পাকিস্তান বনাম নিউজিল্যান্ড, তৃতীয় টি-২০ ম্যাচ

ভারতের ফ্যানকোড অ্যাপে (FanCode) ও ওয়েবসাইটে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড, তৃতীয় টি-২০ ম্যাচ সরাসরি দেখা যাবে।