PAK vs IRE, ICC T20 WC Live Streaming: পাকিস্তান বনাম আয়ারল্যান্ড, আইসিসি টি-২০ বিশ্বকাপ; সরাসরি দেখুন ভারতে
PAK vs IRE (Photo Credits: ICC/ X)

আজ ১৬ জুন ফ্লোরিডার লডারহিলের সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়ামের টার্ফ গ্রাউন্ডে টি-টোয়েন্টি বিশ্বকাপের ৩৬তম ম্যাচে আয়ারল্যান্ডের মুখোমুখি হবে পাকিস্তান। মার্কিন যুক্তরাষ্ট্র বনাম আয়ারল্যান্ড ম্যাচটি ভারী বৃষ্টির কারণে ভেসে যাওয়ার পরে উভয় দলই টুর্নামেন্ট থেকে বাদ পড়েছে। প্রতিযোগিতায় টিকে থাকার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রকে পরাজিত করার জন্য পাকিস্তানের আয়ারল্যান্ডের প্রয়োজন ছিল, তবে ওয়াশআউট তাদের আগামী পর্বে যাওয়ার পথ বন্ধ করে দেয়। পাকিস্তানের প্রাথমিক প্রস্থানকে তাদের প্রথম ম্যাচে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ভারতের বিপক্ষে পরাজয়ের জন্য দায়ী করা যেতে পারে, যদিও উভয় খেলা জয়ের জন্য শক্তিশালী অবস্থানে ছিল তবে তাদের লক্ষ্য এখন ভালোভাবে টুর্নামেন্ট শেষ করা। অন্যদিকে, আয়ারল্যান্ডও ভারত এবং কানাডার কাছে হেরেছে এবং এগিয়ে যাওয়ার জন্য তাঁদের মার্কিন যুক্তরাষ্ট্র এবং পাকিস্তানের বিরুদ্ধে জয়ের প্রয়োজন ছিল। ওয়াশআউটের ফলে তাদের আশাও নির্মূল হয়ে যায়। সম্প্রতি পাকিস্তানকে টি-টোয়েন্টি ম্যাচে হারানোর পর বাবর আজমের দলের বিপক্ষে নিজেদের সম্ভাবনা নিয়ে আশাবাদী আয়ারল্যান্ড। PAK-NZ to Play in T20 WC 2026: সুপার এইটের আগেই ছিটকে গেলেও আগামী বিশ্বকাপে সরাসরি যোগ্যতা পাকিস্তান-নিউজিল্যান্ডের

আয়ারল্যান্ড দলঃ অ্যান্ড্রু বালবার্নি, পল স্টার্লিং (অধিনায়ক), লোরকান টাকার (উইকেটরক্ষক), হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্পার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, মার্ক অ্যাডেয়ার, ব্যারি ম্যাকার্থি, জোশুয়া লিটল, ক্রেইগ ইয়ং, বেঞ্জামিন হোয়াইট, গ্রাহাম হিউম, নিল রক, রস অ্যাডেয়ার।

পাকিস্তান দলঃ মহম্মদ রিজওয়ান (অধিনায়ক), সাইম আইয়ুব, বাবর আজম, ফখর জামান, উসমান খান, শাদাব খান, ইমাদ ওয়াসিম, শাহিন আফ্রিদি, নাসিম শাহ, হারিস রউফ, মহম্মদ আমির, ইফতিখার আহমেদ, আবরার আহমেদ, আজম খান, আব্বাস আফ্রিদি।

কবে, কোথায় আয়োজিত হবে পাকিস্তান বনাম আয়ারল্যান্ড, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ?

১৬ জুন ফ্লোরিডার ব্রোওয়ার্ড সেন্ট্রাল রিজিওনাল পার্কে (Brian Lara Stadium, Tarouba, Trinidad) আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচে মুখোমুখি হবে পাকিস্তান বনাম আয়ারল্যান্ড।

কখন থেকে শুরু হবে পাকিস্তান বনাম আয়ারল্যান্ড, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ?

পাকিস্তান বনাম আয়ারল্যান্ড, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ৮টায়।

জেনে নিন টিভিতে কোথায় পাকিস্তান বনাম আয়ারল্যান্ড, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ

সরাসরি টিভিতে পাকিস্তান বনাম আয়ারল্যান্ড, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে (Star Sports Network)।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন পাকিস্তান বনাম আয়ারল্যান্ড, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ

ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) অ্যাপ ও ওয়েবসাইটে পাকিস্তান বনাম আয়ারল্যান্ড, আইসিসি টি-২০ বিশ্বকাপ ম্যাচ সরাসরি দেখা যাবে।