Hanuma Vihari, Duleep Trophy (Photo Credit: BCCI/ Twitter)

দলীপ ট্রফির দ্বিতীয় সেমিফাইনালে উত্তরাঞ্চলের মুখোমুখি হবে দক্ষিণাঞ্চল। ছয় মাস প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলতে না পারা ওয়াশিংটন সুন্দর শিগগিরই মাঠে নামতে আগ্রহী হবেন। দলীপ ট্রফির দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচটি এম চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। প্লে অফে সম্পূর্ণ একতরফা খেলায় উত্তরাঞ্চল উত্তর-পূর্বাঞ্চলকে হারিয়ে দেয়। ফাইনালে জায়গা করে নিতে আজকের ম্যাচেও সেই ধারা অব্যাহত রাখতে মুখিয়ে থাকবে তারা। ধ্রুব শোরে, নিশান্ত সিন্ধু এবং হর্ষিত রানা তিনজন খেলোয়াড়ই একটি করে সেঞ্চুরি করেন। অঙ্কিত কুমারের ৭০ রানের দুর্দান্ত ইনিংসের জন্য তাদের বিশাল সংগ্রহে আরও ২৫৯ রান যোগ করতে সক্ষম হয়। তারা ম্যাচটি ৫১১ রানের বিশাল ব্যবধানে জিতেছিল। অন্যদিকে, টুর্নামেন্টের আগের সংস্করণে তাদের পারফরম্যান্সের ভিত্তিতে দক্ষিণাঞ্চল সরাসরি প্রবেশ নিশ্চিত করে। এখন দুই দলই চাইবে ফাইনালে জায়গা করে নিতে। West Zone vs Central Zone, Duleep Trophy Semi-Final Live Streaming: পশ্চিমাঞ্চল বনাম মধ্যাঞ্চল, দলীপ ট্রফি সেমিফাইনাল জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা

উত্তরাঞ্চল: নেহাল ওয়াধেরা, প্রশান্ত চোপড়া, ধ্রুব শোরে, মনন ভোরা, প্রভসিমরান সিং (উইকেটরক্ষক), অঙ্কিত কুমার, এএস কালসি, হর্ষিত রানা, আবিদ মুশতাক, জয়ন্ত যাদব, পুলকিত নারাং, নিশান্ত সিন্ধু, সিদ্ধার্থ কাউল, বৈভব অরোরা, বলতেজ সিং। স্ট্যান্ডবাই খেলোয়াড়: মায়াঙ্ক ডাগার, মায়াঙ্ক মারকান্ডে, রবি চৌহান, আনমোল মহোত্রা, দিবেশ পাঠানিয়া, দিভিজ মেহরা, কুনাল মহাজন। দল থেকে বাদ পড়া খেলোয়াড়: মনদীপ সিং (চোট)।

দক্ষিণাঞ্চল: হনুমা বিহারি (অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল (সহ-অধিনায়ক), সাই সুদর্শন, রিকি ভুই (উইকেটরক্ষক), আর সমর্থ, ওয়াশিংটন সুন্দর, শচীন বেবি, প্রদোষ রঞ্জন পাল, সাই কিশোর, ভি কাভেরাপ্পা, ভি বৈশাক, কেভি শশীকান্ত, দর্শন মিসাল, তিলক ভার্মা।

কবে, কোথায় আয়োজিত হবে উত্তরাঞ্চল বনাম দক্ষিণাঞ্চল, সেমিফাইনাল, দলীপ ট্রফি ২০২৩?

২৮ জুন বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে (M Chinnaswamy Stadium, Bengaluru) দলীপ ট্রফির সেমিফাইনালে মুখোমুখি হবে উত্তরাঞ্চল ও দক্ষিণাঞ্চল।

কখন থেকে শুরু হবে উত্তরাঞ্চল বনাম দক্ষিণাঞ্চল, সেমিফাইনাল, দলীপ ট্রফি ২০২৩?

২০২৩ দলীপ ট্রফিতে সেমিফাইনালে উত্তরাঞ্চল বনাম দক্ষিণাঞ্চলের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সকাল ৯ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন উত্তরাঞ্চল বনাম দক্ষিণাঞ্চল, সেমিফাইনাল, দলীপ ট্রফি ২০২৩?

উত্তরাঞ্চল বনাম দক্ষিণাঞ্চল, সেমিফাইনাল, দলীপ ট্রফি ২০২৩ ভারতে টেলিভিশনে সম্প্রচার করা হবে না।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন উত্তরাঞ্চল বনাম দক্ষিণাঞ্চল, সেমিফাইনাল, দলীপ ট্রফি ২০২৩?

উত্তরাঞ্চল বনাম দক্ষিণাঞ্চল, সেমিফাইনাল, দলীপ ট্রফি ২০২৩ অনলাইনেও সরাসরি সম্প্রচার করা হবে না। বিসিসিআই ডোমেস্টিকে ম্যাচের খবর জানা যাবে।