PSL 2024 Live Streaming: করাচি কিংস বনাম মুলতান সুলতানস, পাকিস্তান সুপার লিগ ২০২৪, সরাসরি দেখবেন যেখানে
Multan Sultans vs Karachi Kings (Photo Credit: PSL/ X)

মুলতান সুলতানস (Multan Sultans) ২০২২ এবং ২০২৩ সালে পাকিস্তান সুপার লিগের ফাইনালের জন্য যোগ্যতা অর্জন করেছিল তবে শীর্ষ লড়াই জিততে পারেনি। ২০২৪ সালে, মহম্মদ রিজওয়ানের নেতৃত্বাধীন দলটি আবারও শিরোপার জন্য চ্যালেঞ্জ জানাতে দৃঢ়প্রতিজ্ঞ হয়ে মাঠে নামবে এবং গত দুই বছরের অসম্পূর্ণ কাজটি সম্পন্ন করার আশা করবে। আজ মরসুমের প্রথম ম্যাচে, সুলতানরা করাচি কিংসকে (Karachi Kings) চ্যালেঞ্জ জানাবে, যারা গত দুই বছরে প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়। সেই ভাগ্য পরিবর্তনের আশায় শান মাসুদের নেতৃত্বাধীন দলটি কাইরন পোলার্ড এবং ড্যানিয়েল স্যামসকে সই করিয়ে তাদের মিডল অর্ডারকে শক্তিশালী করেছে। তাদের দলে লিউস ডি প্লয়ও আছেন, যিনি এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে আছেন। তবে, বিশ্বজুড়ে একাধিক ফ্র্যাঞ্চাইজি লিগ চলছে, উভয় দলই খেলোয়াড় প্রাপ্যতার দিক থেকে ক্ষতিগ্রস্ত হবে বলে আশা করা হচ্ছে তবে তবুও আজ একটি রোমাঞ্চকর প্রতিযোগিতা আশা করা হচ্ছে। PSL 2024 Live Streaming: পেশোয়ার জালমি বনাম কোয়েটা গ্ল্যাডিয়েটর্স, পাকিস্তান সুপার লিগ ২০২৪, সরাসরি দেখবেন যেখানে

করাচি কিংসঃ জেমস ভিন্স, শান মাসুদ (অধিনায়ক), লিউস ডু প্লয়, সাদ বেগ (উইকেটরক্ষক), শোয়েব মালিক, মহম্মদ নওয়াজ, জেমি ওভারটন, হাসান আলী, ড্যানিয়েল স্যামস, আনোয়ার আলী, মীর হামজা, টিম সেইফার্ট, ইরফান খান নিয়াজি, মহম্মদ আমির খান, শহীদ মাহমুদ, মহম্মদ আখলাক, সিরাজউদ্দিন, আরাফাত মিনহাস।

মুলতান সুলতানসঃ মহম্মদ রিজওয়ান (অধিনায়ক), দাওয়িদ মালান, রিজা হেন্ডরিক্স, ইফতিখার আহমেদ, উসমান খান, ডেভিড উইলি, ক্রিস জর্ডান, শাহনওয়াজ দাহানি, আব্বাস আফ্রিদি, উসামা মীর, ইয়াসির খান, মহম্মদ আলী, তাইয়েব তাহির, আফতাব ইব্রাহিম, জনসন চার্লস, ফয়সাল আকরাম, খুশদিল শাহ, মহম্মদ শাহজাদ।

কবে, কোথায় আয়োজিত হবে করাচি কিংস বনাম মুলতান সুলতানস,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ?

১৮ ফেব্রুয়ারি মুলতান ক্রিকেট স্টেডিয়ামে (Multan Cricket Stadium) আয়োজিত হবে করাচি কিংস বনাম মুলতান সুলতানস,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ।

কখন থেকে শুরু হবে করাচি কিংস বনাম মুলতান সুলতানস,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ?

করাচি কিংস বনাম মুলতান সুলতানস,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ৮ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন করাচি কিংস বনাম মুলতান সুলতানস,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ

সরাসরি টিভিতে করাচি কিংস বনাম মুলতান সুলতানস,পাকিস্তান সুপার লিগ ২০২৪-এর ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে না।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন করাচি কিংস বনাম মুলতান সুলতানস,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ

ভারতে সরাসরি অনলাইনে দেখতে পাবেন ফ্যানকোড অ্যাপে।