PSL 2024 Live Streaming: পেশোয়ার জালমি বনাম কোয়েটা গ্ল্যাডিয়েটর্স, পাকিস্তান সুপার লিগ ২০২৪, সরাসরি দেখবেন যেখানে
Peshawar Zalmi vs Quetta Gladiators (Photo Credits: PSL/ X)

গাদ্দাফি স্টেডিয়ামে লাহোর কালান্দার্স এবং কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের মধ্যে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচের পরে, বিশ্বব্যাপী ক্রিকেটপ্রেমীরা একই ভেন্যুতে পেশোয়ার জালমি (Peshawar Zalmi) এবং কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের (Quetta Gladiators) মধ্যে দ্বিতীয় ম্যাচের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। পাকিস্তান সুপার লিগ (PSL 2024) হাই-স্কোরিং ম্যাচের জন্য বেশ বিখ্যাত এবং আশা করা যায় উভয় দলই ২০০ রানের সীমা অতিক্রম করতে চলেছে। দুর্দান্ত ব্যাটিং লাইনআপের সাথে উভয় দলই দুর্দান্ত ব্যাটিং কন্ডিশনকে কাজে লাগাতে প্রস্তুত। পিএসএল ২০২৩-এ কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের খারাপ সময় কেটেছে। ১০ ম্যাচের মধ্যে মাত্র তিনটি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের তলানিতে শেষ করেছে তারা। রাইলি রুশোকে পিএসএল ২০২৪-এ গ্ল্যাডিয়েটর্সকে নেতৃত্ব দেওয়ার দায়িত্ব দেওয়া হয়েছে। অন্যদিকে, পেশোয়ার জালমি গত বছর একটি ভাল মরসুম কাটিয়েছিল। তারা প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করে এবং প্রথম এলিমিনেটরে ইসলামাবাদ ইউনাইটেডকে পরাজিত করে। দ্বিতীয় এলিমিনেটরে লাহোর কালান্দার্সের কাছে হেরে প্রতিযোগিতা থেকে ছিটকে যায় তারা। Haris Rauf Central Contract: অস্ট্রেলিয়া টেস্ট সফরে না থাকায় হারিস রউফের কেন্দ্রীয় চুক্তি বাতিল করল পিসিবি

পেশোয়ার জালমিঃ সাইম আইয়ুব, বাবর আজম (অধিনায়ক), মহম্মদ হ্যারিস, টম কোহলার-ক্যাডমোর, আসিফ আলী, হাসিবুল্লাহ খান (উইকেটরক্ষক), লুক উড, সালমান ইরশাদ, আমির জামাল, আরশাদ ইকবাল, মহম্মদ জিশান, খুররম শাহজাদ, মেহরান মুমতাজ, আইমল খান, শামার জোসেফ, আরিফ ইয়াকুব, উমাইর আফ্রিদি, পল ওয়াল্টার।

কোয়েটা গ্ল্যাডিয়েটর্সঃ জেসন রয়, ওমর ইউসুফ, রাইলি রোসোউ (অধিনায়ক), উইল স্মিড, সৌদ শাকিল, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), শেরফান রাদারফোর্ড, মহম্মদ ওয়াসিম জুনিয়র, আবরার আহমেদ, মহম্মদ আমির, সোহেল খান, উসমান কাদির, বিসমিল্লাহ খান, মহম্মদ হাসনাইন, খাজা নাফে, সাজ্জাদ আলী, আদিল নাজ, লরি ইভান্স, আকিল হোসেন।

কবে, কোথায় আয়োজিত হবে পেশোয়ার জালমি বনাম কোয়েটা গ্ল্যাডিয়েটর্স,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ?

১৮ ফেব্রুয়ারি লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে (Gaddafi Stadium, Lahore) আয়োজিত হবে পেশোয়ার জালমি বনাম কোয়েটা গ্ল্যাডিয়েটর্স,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ।

কখন থেকে শুরু হবে পেশোয়ার জালমি বনাম কোয়েটা গ্ল্যাডিয়েটর্স,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ?

পেশোয়ার জালমি বনাম কোয়েটা গ্ল্যাডিয়েটর্স,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ২ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন পেশোয়ার জালমি বনাম কোয়েটা গ্ল্যাডিয়েটর্স,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ

সরাসরি টিভিতে পেশোয়ার জালমি বনাম কোয়েটা গ্ল্যাডিয়েটর্স,পাকিস্তান সুপার লিগ ২০২৪-এর ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে না।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন পেশোয়ার জালমি বনাম কোয়েটা গ্ল্যাডিয়েটর্স,পাকিস্তান সুপার লিগ ২০২৪ ম্যাচ

ভারতে সরাসরি অনলাইনে দেখতে পাবেন ফ্যানকোড অ্যাপে।