MS Dhoni: 'পরের বছরও টি টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পারেন মহেন্দ্র সিং ধোনি', কে বললেন এ কথা
M.S. Dhoni (Photo Credits: Getty Images)

কলকাতা, ২৮ মে: "মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) এমন কোনও ব্যক্তি নন যে যিনি তাঁর ঘনিষ্ঠ সহযোগীদের ডাকবেন এবং আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের কথা বলবেন।" বক্তা ধোনির শৈশব কোচ কেশব বন্দ্যোপাধ্যায় ( Keshav Banerjee)। বুধবার সন্ধ্যায়, টুইটারে ধোনির অবসর নিয়ে গুজব ছড়িয়ে পড়ে। তবে ধোনির অনুরাগীরা এসবে পাত্তা দেননি। গুজব বলে উড়িয়ে দেন। আজ রাঁচি থেকে ধোনির শৈশবের কোচ কেশব বন্দ্যোপাধ্যায় বলেন, "ধোনি এমন ব্যক্তি নন যিনি লোকদের ডেকে বলবেন যে আমি অবসর নিচ্ছি। কীভাবে তা করতে জানেন তা তিনি জানেন। যখন সময় আসবে, যখন তিনি অনুভব করবেন তখন বিসিসিআইকে (BCCI) জানাবেন। সাংবাদিক বৈঠক ডেকে সব বলবেন। যেটা তিনি টেস্ট ক্রিকেট থেকে অবসরের সময় করেছিলেন।"

কেশববাবু বলেন, "সোশাল মিডিয়ার খবরে বিশ্বাস করলে হবে না। ওখানে অনেক কিছুই 'ট্রেন্ড' হয়ে ওঠে, শেষে দেখা যায় সব মিথ্যে। সবাই কেন যে ধোনির পেছনে পড়েছে বুঝতে পারছি না। আমি তাঁকে ভালো করে জানি এবং আমি আপনাকে বলতে পারি যে অবসর নিলে তিনি আমাদের সবাইকে জানাবেন।" আরও পড়ুন: India Tour of Australia: ডিসেম্বরে অস্ট্রেলিয়া সফর প্রায় পাকা বিরাটদের, খেলবে গোলাপী বলে দিন-রাতের টেস্টও

এর আগে কেশববাবু বলেছিলেন, আইপিএল (IPL 2020) না খেললেও ধোনির টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup) দলে থাকা উচিত। কারণ তাঁর অভিজ্ঞতা দলের প্রয়োজন। এদিকে পিছিয়ে যেতে টি টোয়েন্টি বিশ্বকাপ, তাই আগে হতে পারে আইপিএল। এই বিষয়ে ধোনির কোচ বলেন, "আইপিএলে দেখতে পাবেন যে ধোনি এখনও কতটা ফিট আছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে গেলেও, এমনকী পরের বছর হলেও তিনি খেলতে পারেন।"