MS Dhoni All Set To Retire: অবসর নিয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন এমএস ধোনি? খবর ঘিরে জল্পনা
M.S. Dhoni (Photo Credits: Getty Images)

করোনাভাইরাসের কারণে দেশে চলছে লকডাউন। যার কারণে আইপিএল হওয়া নিয়ে অনিশ্চিয়তা তৈরি হয়েছে। আর তার সঙ্গেই আরও জল্পনা শুরু হয়েছে মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে আসা নিয়ে। কারণ আইপিএলে (IPL 2020) মহেন্দ্র সিং ধোনিকে খেলতে দেখা যেত। ২০১৯ সালে আইসিসি ক্রিকেট বিশ্বকাপের (ICC Cricket World Cup 2019) পর থেকে ধোনি মাঠে নামেননি। একটি পোর্টালের খবর অনুযায়ী এমএস ধোনি অবসর নিয়ে সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন। নিজের কাছের বন্ধুদের তিনি এই বিষয়ে জানিয়েছেন।

ওই পোর্টালটি জানিয়েছে, অবসরের বিষয়ে বিসিসিআই-কে এখনও কিছু জানাননি ধোনি। তবে ঘনিষ্ঠ বন্ধুদের কাছে নিজের সিদ্ধান্ত জানিয়েছেন। সময় আসলেই তিনি সবাইকে জানিয়ে দেবেন। সূত্রের খবর, ব্যাট তুলে রাখার আগে ধোনি নিজের ফর্মে ফিরে আসতে চেয়েছিলসেন। না হলে তিনি আরও আগেই অবসর ঘোষণা করতেন। আরও পড়ুন: Netizens slams MS Dhoni: '৮০০ কোটি টাকার সম্পতির মালিক, আর অনুদান ১ লাখ', এমএস ধোনিকে তুলোধোনা নেটিজেনদের

তবে, ধোনির শৈশবর কোচ কেশব বন্দ্যোপাধ্যায় বলেন যে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পাওয়ার জন্য এখনও ধোনির কাছে সুযোগ আছে। ইংল্যান্ড বিশ্বকাপ শেষ হওয়ার পর থেকেই ক্রিকেট থেকে বিশ্রাম নেন মহেন্দ্র সিং ধোনি। কাশ্মীরে ভারতের আধা সামরিক বাহিনীর জওয়ানদের সঙ্গে প্রশিক্ষণও নেন ভারতীয় ক্রিকেটের সর্বকালের সেরা অধিনায়ক। এর আগেও ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাসকার বলেছিলেন যে এমএস ধোনি নীরবে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিতে পারেন।