Mohammed Siraj Reveals Reason for His Tears: 'বাবার কথা মনে পড়ে গেছিল', কান্নার কারণ জানালেন মহম্মদ সিরাজ
Emotional Mohammed Siraj (Photo Credits: Twitter)

সিডনিতে অস্ট্রলিয়ার বিরুদ্ধে তৃতীয় টেস্ট শুরুর আগে ভারতের জাতীয় সংগীত (National Anthem) গাওয়ার সময় কেঁদে ফেলেন ভারতীয় দলের বোলার মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। যে ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশাল মিডিয়ায়। আর আজ খেলার আগে জনগণমন গাওয়ার সময় তাঁর চোখ বেয়ে জল গড়িয়ে পড়ে। দু’হাত দিয়ে চোখ মুছতে দেখা যায় তাঁকে। তৃতীয় টেস্টের প্রথম দিনের খেলা শেষে কান্নার কারণ জানালেন সিরাজ। তিনি বলেন, বাবার কথা মনে পড়ে গেছিল। বাবা আমাকে টেস্ট ক্রিকেট খেলতে দেখতে চেয়েছিলেন। বাবাক মিস করছিলাম। উনি থাকলে আজ আমাকে খলত দেখতেন।

অ্যাডিলেডে প্রথম টেস্টে চোট পান পেসার মহম্মদ শামি। সিরিজ থেকেই ছিটকে যান তিনি। পরিবর্ত হিসেবে দ্বিতীয় টেস্টে মেলবোর্নে অভিষেক ঘটে সিরাজের। অস্ট্রেলিয়ায় সিরিজ খেলতে আসার পর তাঁর বাবার মৃত্যুর খবর আসে। কিন্তু দেশে ফেরেননি সিরাজ। ক্রিকেট ক্রিজেই দাঁতে দাঁত চেপে বাবার স্বপ্ন পূরণের লড়াইটা চালিয়ে যান তিনি। জীবনের প্রথম টেস্টেই তিনি তুলে নেন ৫ উইকেট, প্রথম ইনিংসে ৪০ রানে পান ২ উইকেট ও দ্বিতীয় ইনিংসে ৩৭ রানে ৩ টি। আরও পড়ুন: Sourav Ganguly Discharged From Hospital: উডল্যান্ডস হাসপাতাল থেকে ছাড়া পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

 

বাবার মৃত্যুর পর দেশে ফিরে না যাওয়া নিয়ে প্রশ্ন করা হলে সিরাজ বলেন, বাবা চেয়েছিলেন, আমি ভারতের হয়ে খেলি, দেশকে গর্বিত করি। আমি শুধু তাঁর স্বপ্ন পূরণ করতে চাই।