Mohammed Siraj's Reply to English Crowd: মাঠের বদলা মাঠেই, ইংরেজ সমর্থকদের যোগ্য জবাব দিলেন মহম্মদ সিরাজ
Mohammed Siraj (Photo Credits: Twitter)

বুধবার হেডিংলেতে তৃতীয় টেস্টের (IND vs ENG 3rd Test 2021) প্রথমদিনের ভারতের পেস বোলার মহম্মদ সিরাজকে (Mohammed Siraj) লক্ষ্য করে বল ছোড়ে ইংরেজ সংর্থকরা। যার কারণে অধিনায়ক বিরাট কোহলি বিরক্তি প্রকাশ করেছেন। তবে বদলা মাঠেই ইংরেজ সমর্থকদের অন্য ভাবে ফিরিয়ে দিয়েছেন সিরাজ। হাত দিয়ে ভঙ্গি করে পরিষ্কারভাবে ইংরেজদের দেখিয়ে দেন যে টেস্ট সিরিজে এখনও ভারত ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে। সিরাজের ওই ভিডিয়ো সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বাউন্ডারি লাইনের কাছে গিয়ে ডানহাতে ‘১’ ও বাঁ-হাতে ‘০’ দেখান সিরাজ।

হেডিংলেতে প্রথমদিনে ভারতের হতাশাজনক পারফরম্যান্সের জন্য ইংরেজ সমর্থকরা সুযোগ পেয়ে যান। প্রথম ইনিংসে ইংল্যান্ড ভারতের রান টপকে যাওয়ায় সিরাজের থেকে স্কোর জানতে চাইছিলেন ইংরেজ সমর্থকরা। জবাবে সিরাজ টেস্ট সিরিজে ভারতের এগিয়ে থাকার বিষয়টি বুঝিয়ে দেন। আরও পড়ুন: East Bengal: মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে লাল হলুদে বড় স্বস্তি, ISL-খেলবে ইস্টবেঙ্গলে

এদিকে, সিরাজকে লক্ষ্য করে বল ছোড়ার কারণে ক্ষুব্ধ হয়েছে ভারত অধিনায়ক বিরাট কোহলি। প্রথমদিনের খেলা শেষের পর সাংবাদিক বৈঠকে পুরো ঘটনাটি জানান ঋষভ পন্থ। তিনি বলেন, "আমার মনে হয় গ্যালারি থেকে কেউ সিরাজকে লক্ষ্য করে বল ছুড়েছিলেন। তাই বিরাট রেগে গিয়েছিলেন। আপনারা যা চান বলতেই পারেন, চেঁচাতেই পারেন, কিন্তু তাই বলে মাঠে ফিল্ডারদের দিকে কিছু ছুড়বেন না। এটা ক্রিকেটের জন্য ভালো নয়।"

এই প্রথম নয় যে ভারতীয় ক্রিকেটাররা ইংরেজ সমর্থকদের থেকে খারাপ আচরণের মুখোমুখি হচ্ছেন। লর্ডসে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের প্রথম সেশনের সময় ইংরেজ সমর্থকরা ভারতের ওপেনার কেএল রাহুলকে লক্ষ্য করে বোতলের ছিপি ছুড়েছিলেন।