Mohammad Azharuddin: মুহাম্মদ আজহারউদ্দিনের বিরুদ্ধে ২০ লাখ টাকা প্রতারণার অভিযোগ
মুহাম্মদ আজহারউদ্দিন (Photo Credit: ANI)

হায়দরাবাদ, ২৩ জানুয়ারি: ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ও প্রাক্তন সাংসদ মুহাম্মদ আজহারউদ্দিনের (Mohammad Azharuddin) বিরুদ্ধে ২০ লাখ টাকা প্রতারণার অভিযোগ। বৃহস্পতিবার মুহাম্মদ শাহাব (Mohammad Shahab) নামের এক ট্রাভেল এজেন্ট আজহারউদ্দিনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে FIR করেছেন। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন আজহারউদ্দিন। তিনি দাবি করেছেন যে তাঁর বিরুদ্ধে মিথ্যা এফআইআর হয়েছে। পাশাপাশি ১০০ কোটি টাকার মানহানির মামলা করবেন বলেও তিনি হুঁশিয়ারি দিয়েছেন।

মুহাম্মদ আজহারউদ্দিন বলেন, "আমার বিরুদ্ধে ঔরঙ্গবাদে দায়ের হওয়া FIR বিরুদ্ধে মিথ্যা। আমি সব অভিযোগ খারিজ করছি। আমি আমার আইনি দলের সঙ্গে পরামর্শ করছি এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেব। অভিযোগকারীর বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করব।" আরও পড়ুন: Viral: উপচে পড়া ভিড়কে থোড়াই কেয়ার, স্ত্রীকে বাসের জানালা দিয়েই টেনে তুললেন স্বামী!

এর আগে বুধবার ঔরঙ্গাবাদের এক স্থানীয় পুলিশ কর্তা জানিয়েছিলেন যে ড্যানিশ ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের মালিক শাহাব ওয়াই মুহাম্মদকে ২০ লাখ টাকা প্রতারণার অভিযোগে প্রাক্তন ক্রিকেটারের বিরুদ্ধে তারা এফআইআর করেছে। তদন্তকারী অফিসার বলেন, "আমরা মুজিব খান (ঔরঙ্গবাদ), সুদীশ অভিক্কাল (কেরালা), মুহাম্মদ আজহারউদ্দিনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছি। এখনও কেউ গ্রেপ্তার হয়নি এবং আরও তদন্ত চলছে।"

এফআইআর অনুসারে, আজহারউদ্দিন এবং অভীককল (প্রাক্তন সচিব) বিভিন্ন নামে বিভিন্ন আন্তর্জাতিক বিমান সংস্থার টিকিট বুক করেছিলেন। তাঁরা প্যারিসে বিভিন্ন লোকের সঙ্গে দেখা করেছিলেন, সেখান থেকে তাঁরা প্রিমিয়ার এয়ারলাইন্সে অন্যান্য টিকিট বুক করেছিল। শাদাবের দাবি, তিনি আজহারউদ্দিনের আশ্বাসে টিকিট বুক করেছিলেন, তবে ১৫ নভেম্বর ক্রোয়েশিয়ান ন্যাশনাল ব্যাঙ্ক জানিয়েছে যে সুদীশ অভিক্কালের কাছ থেকে কোনও পেমেন্ট তারা পায়নি। এরপরই শাদাব এফআইআর দায়ের করেন।