Viral: উপচে পড়া ভিড়কে থোড়াই কেয়ার, স্ত্রীকে বাসের জানালা দিয়েই টেনে তুললেন স্বামী!
স্ত্রীকে বাসের জানালা দিয়েই টেনে তুললেন স্বামী (Photo Credits: Youtube)

গঙ্গাসাগর, ২২ জানুয়ারি: বাসে (Bus) তখন বেজায় ভিড়। তিল ধারণের জায়গা নেই। থিকথিক করছে লোক (Crowd)। গঙ্গাসাগরের মেলা (Gangasagar Mela) দর্শন শেষে সেদিন বাড়ি ফিরছিলেন একদল যাত্রী (Passenger)। বাসে আর একটিও মানুষ ওঠার জায়গা নেই। কিন্তু একসঙ্গে যে ফিরতেই হবে। তাই মাথা খাটিয়ে দারুণ এক উপায় বের করলেন বাসের এক যাত্রী। স্ত্রীকে বাসের জানালা (Bus Window) দিয়েই টেনে তুললেন বাসে। মুহূর্তেই তা ক্যামেরা বন্দি করেন এক ব্যক্তি। ইন্টারনেটে (Internet) পড়তেই হু হু করে যা ভাইরাল (Viral) হয়ে যায়।

ভাইরাল ওই ভিডিওতে দেখা গিয়েছে, ঠেলাঠেলির মধ্যে বাসে উঠতে পারছিলেন না বাসে বসে থাকা এক ব্যক্তির স্ত্রী (Wife)। তাই স্ত্রীকে বাসের জানালা দিয়েই বাসের ভিতর ঢুকিয়ে নেন ওই ব্যক্তি। এই কাজে তাঁকে সাহায্য করেন রাস্তায় দাঁড়িয়ে থাকা এক বৃদ্ধ (Old Man)। তিনি তাঁর স্ত্রীকে কোলে তুলে বাসের জানালা দিয়ে বাসের ভিতর ঢুকতে সাহায্য করেন। তাঁর সাহায্যেই কোনওক্রমে বাসের জানালা দিয়ে স্বামীর কাছে বাসে মধ্যে পৌঁছে যান মহিলা। কিন্তু এই ঘটনা চোখের সামনে দেখে হাসি আটকে রাখতে পারেননি প্রত্যক্ষদর্শীরা। হাসি চেপে রাখতে পারেননি সাহায্যকারী ব্যক্তিও। আরও পড়ুন: Viral: হাতির লেজ ধরে টানাটানিতে মত্ত গ্রামবাসী! ভাইরাল জামবনির ভিডিও

স্ত্রীকে বাসের ভিতর তুলতে গিয়ে কালঘাম ছোটার অবস্থা হয় ওই ব্যক্তির। তবে ওই ব্যক্তির বা মহিলার পরিচয় (Identity) জানা যায়নি। এই দৃশ্য দেখে দাঁড়িয়ে যান অনেকেই। অবশেষে অনেক কাণ্ড করে স্ত্রীকে বাসের মধ্যে তুলতে সক্ষম হন ওই ব্যক্তি।