MI vs CSK, IPL 2020 Live Cricket Streaming: কোথায় ও কখন দেখা যাবে মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচের সরাসরি সম্প্রচার?
MI vs CSK IPL 2020 Match 1 Live Streaming and Telecast

আজ থেকে শুরু হবে আইপিএল ২০২০ (IPL 2020)। করোনার কারণে গত মার্চ মাসে আয়োজন করা যায়নি আইপিএল। অবশেষে আজ থেকে শুরু হবে বাইশ গজের যুদ্ধ। বিশ্বের সবচেয়ে বড় এই টি ২০ ক্রিকেট টুর্নামেন্টের আসর। উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্সদের ঝুলিতে চারটি আইপিএল শিরোপা রয়েছে। অন্যদিকে এমএস ধোনির অধীনে সিএসকে (CSK) তিনবার আইপিএল জিতেছে। যখনই এই দুই পক্ষ লড়াইয়ে নামে ভক্তদের বিনোদনের কোনও অভাব হয় না। গতবার ফাইনালে চেন্নাইকে ১ রানে হারিয়ে আইপিএল জেতে মুম্বই।

আজ ভারতীয় সময় সন্ধে ৭.৩০ টা থেকে ম্যাচ শুরু হবে। ম্যাচ কোথায় দেখা যাবে?

চেন্নাই সুপার কিংস বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচের সরাসরি সম্প্রচার কোথায় দেখা যাবে ?

ম্যাচটি সরাসরি সম্প্রচারিত হবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ১ সিলেক্ট ছাড়াও এইচডি চ্যানেলগুলিতে দেখা যাবে। এছাড়াও হিন্দি ধারাভাষ্য শোনা যাবে স্টার স্পোর্টস ১ হিন্দি, স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি। আঞ্চলিক ভাষাতেও ধারাভাষ্য শোনা যাবে। স্টার স্পোর্টস ১ তামিল, স্টার স্পোর্টস ১ তেলেগু, স্টার স্পোর্টস ১ কন্নড়, স্টার স্পোর্টস ১ বাংলা চ্যানেলে।

চেন্নাই বনাম মুম্বইয়ের এই ম্যাচের লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

লাইভ স্ট্রিমিং দেখা যাবে Disney+ Hotstar -এ।