Live Cricket Streaming of India vs New Zealand 1st T20I: ভারত বনাম নিউজিল্যান্ড প্রথম টি ২০, কোথায় দেখবেন লাইভ ম্যাচ? কোথায় মিলবে বিনামূল্যে অনলাইনে ম্যাচ দেখার সুযোগ
ফাইল ফোটো (Photo: Twitter)

India vs New Zealand 1st T20I-আজ থেকে শুরু হচ্ছে ভারত বনাম নিউজিল্যান্ডের টি ২০ সিরিজ। ৫ ম্যাচের সিরিজের প্রথম ম্যাচটি হবে অকল্যান্ডের ইডেন পার্কে (Eden Park)। ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর সাড়ে ১২টা থেকে। টি ২০ বিশ্বকাপের আগে এটাই ভরতের শেষ বিদেশ সফর। তাই নিউজিল্যান্ডের বিরুদ্ধে এই সিরিজ ভারতের জন্য খুবই গুরুত্বপূর্ণ। গত বছর জুলাইয়ে বিশ্বকাপের সেমিফাইনালে কিউয়িদের কাছে হারতে হয়েছিল বিরাট কোহলিদের (Virat Kohli)। তাই টিম ইন্ডিয়া নিউজিল্যান্ডকে হারিয়ে বদলা নিতে মরিয়া। তবে কোহলি ইতিমধ্যে জোর দিয়ে বলেছেন যে ভারতীয় ক্রিকেটাররা বদলা নেওয়ার বিষয়ে চিন্তা করছেন না।

সদ্য অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে জয় পেয়েছে ভারতীয় দল। যদিও চোটের কারণে ওপেনার শিখর ধাওয়ান দলে নেই। হার্দিক পান্ডিয়াা এবং দীপক চাহারও দলে নেই। তাই পেস বোলিংয়ের শক্তির বিষয়টি ভাবাচ্ছে কোহলিদের। তবে জসপ্রীত বুমরাহ দলে ফিরছেন। তবে সাম্প্রতিক টি-২০ আসরে ভারতের পারফরম্যান্স দুর্দান্ত। তারা ঘরের মাঠে বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজ এবং শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ জিতেছে। অধিনায়ক কোহলি ইতিমধ্যেই ইঙ্গিত দিয়েছেন যে কে এল রাহুলকেই তারা উইকেটের পেছনে রাখছেন। কোহলির মতে, রাহুল ওয়ানডে এবং টি-২০ উভয় ম্যাচেই উইকেট কিপার থাকছেন। আর টি ২০-তে তিনি ওপেন করবনে। ৫০ ওভারের ফরম্যাটে মিডল অর্ডারে ব্যাট হাতে নামবেন। আরও পড়ুন: Mohammad Azharuddin: মুহাম্মদ আজহারউদ্দিনের বিরুদ্ধে ২০ লাখ টাকা প্রতারণার অভিযোগ

কবে রয়েছে ম্যাচ

ভারত বনাম নিউজিল্যান্ড প্রথম টি-২০ ম্যাচ আগামীকাল অর্থাৎ ২৪ জানুয়ারি খেলা হবে।

কোথায় হবে ম্যাচ

নিউজিল্যান্ডের অকল্যান্ডের ইডেন পার্ক স্টেডিয়ামে ভারতীয় সময় বেলা সাড়ে বারোটা থেকে শুরু হবে ম্যাচ।

সরাসরি ম্যাচ দেখবেন কোন চ্যানেলে?

আনুষ্ঠানিকভাবে ম্যাচের সম্প্রচারের দায়িত্ব পেয়েছে স্টার স্পোর্টস। ফলে তাঁদের যেকোনো ভাষার চ্যানেলেই দেখা যাবে লাইভ ম্যাচ। যাদের মধ্যে রয়েছে স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ বাংলা, স্টার স্পোর্টস ১ তামিল, স্টার স্পোর্টস ১ তেলেগু, স্টার স্পোর্টস ১ কানাড়া, স্টার স্পোর্টস ১/এইচডি, স্টার স্পোর্টস হিন্দি ১/এইচডি-তে। এছাড়াও ডি ডি স্পোর্টস-এ দেখা যাবে লাইভ ম্যাচ।

অনলাইনে বিনামূল্যে কোথায় মিলবে লাইভ আপডেট?

আনুষ্ঠানিকভাবে ম্যাচের সম্প্রচারের দায়িত্ব পেয়েছে স্টার স্পোর্টস। ফলে অনলাইনে বিনামূল্যে এই ম্যাচের লাইভ আপডেট দেখতে পারেন 'হটস্টার'-এ। জিও ব্যবহারকারীরাও বিনামূল্যে এই ম্যাচ উপভোগ করতে পারেন।