BPL 2024 Live Streaming: খুলনা টাইগার্স বনাম সিলেট স্ট্রাইকার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪, সরাসরি দেখুন ভারত এবং বাংলাদেশে
Sylhet Strikers (Photo Credit: Bangladesh Cricket/ X)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (BPL 2024) শেষ ম্যাচে শুক্রবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে খুলনা টাইগার্স (Khulna Tigers) ও সিলেট স্ট্রাইকার্স (Sylhet Strikers)। একদিকে প্লে অফের দৌড় থাকা খুলনা জন্য এটি হবে একটি গুরুত্বপূর্ণ ম্যাচ, অন্যদিকে, সিলেটের জন্য এটি হবে নিছক আনুষ্ঠানিকতা। শীর্ষ চারে ওঠার সম্ভাবনা জোরদার করতে এখানে জয় নিশ্চিত করতে মরিয়া থাকবে খুলনা। খুলনা টাইগার্স ও সিলেট স্ট্রাইকার্সের মধ্যকার লড়াইয়ে নায়ক হওয়ার সম্ভাবনা আছে নাজমুল হোসেন শান্তর। প্রত্যাশা পূরণ করতে না পারলেও তিনি সম্ভবত ইতিবাচক নোটে টুর্নামেন্টটি শেষ করতে আগ্রহী হবেন। অন্যদিকে, আসন্ন ম্যাচে নাসুম আহমেদও বল হাতে প্রস্তুত থাকবেন, কারণ উইকেটটি স্পিন বোলারদের পক্ষে যাবে বলে আশা করা হচ্ছে। এই মরসুমে ইতিমধ্যে অসংখ্য ম্যাচ খেলা হয়েছে, তিনি সম্ভবত বিপিএল ২০২৪ মরসুমের এই চূড়ান্ত লিগ খেলায় ছাপ ফেলতে আগ্রহী। BPL 2024 Live Streaming: কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম ফরচুন বরিশাল, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪, সরাসরি দেখুন ভারত এবং বাংলাদেশে

সিলেট স্ট্রাইকার্সঃ কেনার লুইস, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলী, মহম্মদ মিঠুন (অধিনায়ক), বেনি হাওয়েল, আরিফুল হক, সামিত প্যাটেল, তানজিম হাসান সাকিব, শফিকুল ইসলাম, সানজামুল ইসলাম, হ্যারি টেক্টর, রিচার্ড গারভা, নাঈম হাসান, জর্জ স্ক্রিমশ, রেজাউর রহমান রাজা, দুশান হেমন্ত, জাওয়াদ মহম্মদ, সালমান হোসেন, মাশরাফে মোর্তজা, শামসুর রহমান।

খুলনা টাইগার্সঃ আনামুল হক (অধিনায়ক), পারভেজ হোসেন ইমন, শাই হোপ, এভিন লুইস, আফিফ হোসেন, মাহমুদুল হাসান জয়, জেসন হোল্ডার, ওয়েন পার্নেল, নাসুম আহমেদ, মুকিদুল ইসলাম, আরিফ আহমেদ, নাহিদুল ইসলাম, ওশেন থমাস, হাবিবুর রহমান, আকবর আলী, সুমন খান, নাহিদ রানা, রুবেল হোসেন, হাবিবুর রহমান সোহান।

কবে, কোথায় আয়োজিত হবে খুলনা টাইগার্স বনাম সিলেট স্ট্রাইকার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ?

২৩ ফেব্রুয়ারি ঢাকার শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে (Shere Bangla National Stadium, Dhaka) আয়োজিত হবে খুলনা টাইগার্স বনাম সিলেট স্ট্রাইকার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ।

কখন থেকে শুরু হবে খুলনা টাইগার্স বনাম সিলেট স্ট্রাইকার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ?

খুলনা টাইগার্স বনাম সিলেট স্ট্রাইকার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৬ঃ০০টায় এবং বাংলাদেশ সময় ৬ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন খুলনা টাইগার্স বনাম সিলেট স্ট্রাইকার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ

সরাসরি টিভিতে খুলনা টাইগার্স বনাম সিলেট স্ট্রাইকার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২০২৪ ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে না, তবে বাংলাদেশে দেখবেন গাজী টিভিতে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন খুলনা টাইগার্স বনাম সিলেট স্ট্রাইকার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ

ভারতে সরাসরি অনলাইনে দেখতে পাবেন ফ্যানকোড অ্যাপে।