Karan Tiwari Suicide: আইপিএলে ডাক না পেয়ে আত্মঘাতী মুম্বইয়ের তরুণ পেসার করণ তিওয়ারি
করণ তিওয়ারি (Photo Credits: Twitter)

মুম্বই, ১২ অগস্ট: আইপিএলে (IPL) ডাক পাননি। সেই শোকে আত্মহত্যা করলেন ২৫ বছরের মুম্বইয়ের তরুণ পেসার করণ তিওয়ারি (Karan Tiwari)। সোমবার মুম্বইয়ের (Mumbai) মালাড অ্যাপার্টমেন্ট থেকে ঝুলন্ত অবস্থায় তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। মুম্বইয়ের স্যুভেনির ক্রিকেট ক্লাব ও ইউনাইটেড ফ্রেন্ডস স্পোর্টস ক্লাবের হয়ে ক্রিকেট খেলতেন । মুম্বই দলের নেটেও ধারাবাহিক ভাবে বোলিং করতেন তিনি।

করণ তিওয়ারির আশা ছিল আইপিএলে ডাক পাবেন। তাঁর বন্ধুরা জানিয়েছেন, নেট বোলার হিসাবে তাঁকে কোনও দল নেবে এই কথাও ভেবেছিলেন তিনি। কিন্তু আইপিএলের দিন এগিয়ে এলেও কোনও দলের থেকে তাঁর ডাক আসেনি। কোনও দল তাঁকে নিতে রাজি না হওয়ায় ক্রমশ হতাশায় ভুগতে থাকেন তিনি। এরপরই নেন এই সিদ্ধান্ত। আরও পড়ুন, ফের রাজ্যে লকডাউনের দিনবদল, নতুন তালিকা প্রকাশ নবান্নের

সোমবার রাতে অনেকক্ষণ ঘরের দরজা না খোলায় পরিবারের লোকজনের সন্দেহ হয়। একাধিকবার দর্যধাক্কাধাক্কির পরও কোনও সাড়া শব্দ না পাওয়ায় তাঁরা দরজা ভেঙে ভিতরে ঢোকেন। ঘরের ভিতরে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় খেলোয়াড়ের দেহ উদ্ধার করেন তাঁরা। পুলিশ সূত্রে জানা গেছে, উদয়পুরে তিনি তাঁর প্রিয় বন্ধুকে ফোন করেন এবং জানান তিনি আত্মহত্যা করবেন। তাঁর বন্ধু একথা শুনেই করণের বোনকে ফোন করেন। করণের বোন উদয়পুরেই থাকেন। তিনি তৎক্ষণাৎ তাঁর মাকে ফোন করে জানান। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে।