IPL 2022: পরিবারের এক সদস্য করোনা পজিটিভ, ৫ দিন আইসোলেশনে দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং
Delhi Capitals Head Coach Ricky Ponting (Photo: Twitter)

কোভিড সংক্রমণের কারণে এমনিতেই জর্জরিত আইপিএলের দল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। এবার তাদের দলে নতুন সমস্যা। দলের কোচ রিকি পন্টিং (Ricky Ponting) আজ রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে ম্যাচে ওয়াংখেড়ের মাঠে উপস্থিত থাকতে পারবেন না। কারণ, তাঁর পরিবারের এক সদস্য করোনাভাইরাসে ( Covid) আক্রান্ত হয়েছেন। পন্টিংয়ের সঙ্গেই টিম হোটেলে ছিলেন পরিবারের ওই সদস্য। ফলে পন্টিংকে আইসোলেশনে যেতে হয়েছে।

দিল্লি ক্যাপিটালস এক বিবৃতিতে জানিয়েছে, দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ রিকি পন্টিং আজ রাতে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে মাঠে উপস্থিত থাকবেন না। কারণ তার পরিবারের একজন সদস্য কোভিডে আক্রন্ত হয়েছেন। পন্টিং দু'বার টেস্ট করিয়েছেন, ফলাফল নেগেটিভ এসেছে। তবে দলের সর্বোত্তম স্বার্থে ম্যানেজমেন্ট এবং মেডিকেল টিম সিদ্ধান্ত নিয়েছে যে পন্টিং পাঁচদিনের জন্য আইসোলেশনে থাকবেন, কারণ তিনি আক্রান্তের সঙ্গে ঘনিষ্ঠ সংস্পর্শে ছিলেন। আরও পড়ুন: DC vs RR Live Streaming: আইপিএলে আজ দিল্লি ক্যাপিটালস বনাম রাজস্থান রয়্যালস; কোথায়, কখন দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার

ডিসি-র বিবৃতি:

ইতিমধ্যেই দিল্লির দুই বিদেশি ক্রিকেটার টিম সেইফার্ট এবং মিচেল মার্শ কোভিডে আক্রান্ত হয়েছেন। চার সাপোর্ট স্টাফও করোনা আক্রান্ত। আজ মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে দিল্লি দল।