IPL 2022 Final: হবে সমাপনী অনুষ্ঠান, আইপিএল ফাইনাল ম্যাচ পিছিয়ে যাচ্ছে আধ ঘণ্টা
IPL 2022 Trophy (Photo credit: Twitter)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলতি মরসুমের ফাইনাল ম্যাচ (IPL 2022 Final) অনুষ্ঠিত হবে গুজরাতের মোতেরার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium)। তবে, সাড়ে ৭টার বদলে ম্যাচ শুরু হবে রাত ৮টায়। কারণ ম্যাচের আগে হবে লিগের সমাপনী অনুষ্ঠান (closing ceremony)। টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুসারে, সমাপনী অনুষ্ঠানের কথা মাথায় রেখে সন্ধ্যার ম্যাচের সময়ের চেয়ে ৩০ মিনিট দেরিতে ম্যাচ শুরু করতে সম্মত হয়েছে। বিসিসিআই-র একটি সূত্র বলেছে, "৪০ মিনিটের সমাপনী অনুষ্ঠানের কারণে আইপিএল ফাইনাল ম্যাচের শুরুটা কিছুটা পিছিয়ে রাত ৮টায় করা হবে। কোভিডের কারণে ২০১৯ সালের পর এই প্রথমবার আইপিএলের সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে।

জানা যাচ্ছে, সমাপনী অনুষ্ঠানে হাজির থাকবেন বলিউডের বেশ কয়েকটি বড় নাম। সাড়ে ৬টায় অনুষ্ঠান শুরু হবে এবং ৫০ মিনিট ধরে চলবে। টস হবে সাড়ে ৭ টায়।  মিনিটে এবং ম্যাচটি শুরু হবে রাত ৮টায়। রণবীর সিং, এ আর রহমান-সহ বলিউডের বেশ কিছু বড় নাম সমাপনী অনুষ্ঠানে অংশ নেবেন। আরও পড়ুন: Musa Yamak Dies: কুস্তির রিঙে হৃদরোগ, প্রয়াত জার্মান কুস্তিগীর মুসা ইয়ামক

এটাও জানা গিয়েছে যে ভারতের স্বাধীনতার ৭৫ বছর উদযাপন করার জন্য বিসিসিআই গত সাত দশক ধরে ভারতীয় ক্রিকেটের যাত্রাকে তুলে ধরতে একটি লেজার শো-র বন্দোবস্ত করেছে।