IPL 2021: করোনার কাঁটা, এ বছরের জন্য বন্ধই করা হল আইপিএল
(Photo Credits: Twitter/IPL)

জল্পনা চলছিলই, এবার তাই সত্যি হল। করোনার গ্রাসে আইপিএলের (IPL) একের পর এক খেলোয়াড়। এবছরের মতো স্থগিত রাখা হল আইপিএল ২০২১ (IPL 2021)। কেকেআরে (KKR) ২ জন ক্রিকেটার ও সিএসকে (CSK) শিবিরেও করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। আজই সানরাইজার্স হায়দরাবাদের খেলোয়াড় ঋদ্ধিমান সাহাও (Wriddhiman Saha) করোনায় আক্রান্ত হন। যার জেরে আপাতত এবছরের জন্য আইপিএল স্থগিত রাখার কথা ঘোষণা করলেন বিসিসিআইয়ের ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা।

আজই ঋদ্ধিমান সাহার করোনায় আক্রান্ত হওয়ার খবর সানরাইজার্স হায়দরাবাদ কর্তৃপক্ষের তরফে টুইট করে জানানো হয়েছে। করোনা সংক্ৰমণ যাতে আর না ছড়িয়ে পড়ে তাই এই সিদ্ধান্ত। জৈবিক সুরক্ষা বলয়ে চলছিল এবারের আইপিএল। দেশে এক একদিনে যেখানে করোনা আক্রান্তের সংখ্যা ৩ লক্ষ ছাড়াচ্ছে সেসময় আইপিএল বন্ধ করার পক্ষে ছিলেন অনেকেই। আরও পড়ুন, করোনার গ্রাসে ধোনির টিম, অনিশ্চিত আরআর বনাম সিএসকে ম্যাচ

সোমবার খবর আসে নাইট শিবিরের বেশ কয়েকজনের শরীরে বাসা বেঁধেছে মারণ ভাইরাস করোনা৷ ইতিমধ্যেই নিভৃতবাসে চলে গেছেন ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়র৷ এই অবস্থায় সোমবার রাতে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে পূর্ব নির্ধারিত ম্যাচ স্থগিত করে দেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর৷ একইদিনে ফের আসে দুঃখবর, কোভিড পজিটিভ রিপোর্ট আসে চেন্নাই সুপার কিংস টিমের দুই সদস্যের৷ তবে তারা কেউ মাঠে নেমে পারফর্ম করছিলেন না।