RCB vs RR: আইপিএলে আজ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম রাজস্থান রয়্যালস, জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2021) ১৬ তম ম্যাচে আজ মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও রাজস্থান রয়্যালস (Royal Challengers Bangalore vs Rajasthan Royals)। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে এই ম্যাচ। আরসিবি এই মরশুমে এখনও পর্যন্ত টেবিল-টপারস। একটি ম্যাচেও হারেনি বিরাট কোহলিরা। অধিনায়ক কোহলি এখনও স্বমহিমায় না ফিরলেও গ্লেন ম্যাক্সওয়েল ও এবি ডি ভিলিয়ার্সের জুটি প্রতিপক্ষ দলকে ছিন্নভিন্ন করে দিচ্ছে। এছাড়াও হর্ষাল প্যাটেলের উত্থান আরসিবি-কে ভরসা দিচ্ছে।

অন্যদিকে প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস কোনওভাবেই টক্করে নেই। জস বাটলার ও অধিনায়ক সঞ্জু স্যামসনের মতো ব্যাটসম্যান রয়েছে দলে। তাদের বোলিং আক্রমণও বেশ শক্তিশালী। ক্রিস মরিসকে পেস আক্রমণ সামনাচ্ছেন। চেতন সাকারিয়ার দুর্দান্ত পারফরম্যান্স রয়্যালসের পক্ষে বেশ স্বস্তির।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ: বিরাট কোহলি, দেবদূত পাদিক্কাল, এবি ডি ভিলিয়ার্স, গ্লেন ম্যাক্সওয়েল, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, ওয়াশিংটন সুন্দর, হর্ষাল প্যাটেল, কাইল জেমিসন, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল এবং শাহবাজ আহমেদ / নবদীপ সায়নী।

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ: জস বাটলার, যশস্বী জয়সওয়াল / মনান ভোহরা, সঞ্জু স্যামসন, শিবম দুবে, ডেভিড মিলার, রিয়ান পরাগ, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মরিস, মুস্তাফিজুর রহমান, চেতন সাকারিয়া, জয়দেব উনাদকাত।

পরিসংখ্যান: এর আগে দুই দল ২৩টি ম্যাচ খেলেছে। দুটি দলই ১০টি করে ম্যাচ জিতেছে। ৩টি ম্যাচে কোনও ফলাফল হয়নি।