IPL 2020 Update: ঘরের মাঠেই আইপিএল আয়োজন অগ্রাধিকার: সৌরভ গাঙ্গুলি
সৌরভ গাঙ্গুলি। ফাইল ছবি। (Photo Credits: IANS)

দেশের মটিতেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2020) আয়োজন করতে আগ্রহী বিসিসিআই। আজ জানালেন বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। তিনি বলেন, আইপিএল দেশের ঘরোয়া মরশুমের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ, তবে একটি সিদ্ধান্ত নেওয়া হবে। সৌরভ বলেন, করোনা মহামারীর কারণে টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে যাওয়ার পরে দেশের মাটিতে আইপিএল আয়োজন নিশ্চিত করা বিসিসিআই-র অগ্রাধিকার।

বুধবার ৪৮ বছরে পা দিয়েছেন বিসিসিআই সভাপতি। তিনি বলেন, পুরো বিশ্বজুড়ে যে ভীতির মুহূর্ত ছিল, তাতে স্বাভাবিকের দিকে ফিরে আসা ক্রিকেটের পক্ষে জরুরি। তবে আইপিএল নিয়ে যে কোনও সিদ্ধান্ত নিতে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে সিদ্ধান্ত হওয়ার পর। সৌরভ গাঙ্গুলি বলেছেন, "আমরা আইপিএল আয়োজন করতে চাই, যেমন আমি আগে বলেছিলাম যে ক্রিকেট ফিরে আসা দরকার। এই মুহূর্তে অফ-মরসুম আসলে আমাদের সহায়তা করেছে। আমরা মার্চ মাসে ঘরোয়া মরসুম শেষ করেছি এবং তারপরে আমাদের আইপিএল বাতিল করতে হয়েছিল, যা আমাদের ঘরোয়া মরসুমের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ।" আরও পড়ুন: Happy Birthday Sourav Ganguly: সৌরভ গাঙ্গুলির ৪৮-তম জন্মদিনে টুইটারে শচিন লক্ষণের শুভেচ্ছা, মেয়ের সঙ্গে কেক কাটবেন বাংলার মহারাজ

গাঙ্গুলি বলেন, "আমরা চাই আইপিএল হোক। কারণ জীবন আবার স্বাভাবিক করতে হবে। ক্রিকেটকে আবার স্বাভাবিক হতে হবে। তবে এখনও পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আইসিসির কাছ থেকে আমরা কিছু জানতে পারিনি।"