IPL 2020 Players’ Update: দেশে ফিরে এলেন চেন্নাই সুপার কিংসের সুরেশ রায়না, খেলবেন না আইপিএল
সুরেশ রায়না

আইপিএল (IPL 2020 ) না খেলেই ব্যক্তিগত কারণে সংযুক্ত আরব আমিরশাহি (UAE) থেকে দেশে ফিরে এলেন চেন্নাই সুপার কিংসের (CSK) সুরেশ রায়না (Suresh Raina)। তাঁকে পুরো আইপিএল ২০২০ মরশুমে পাওয়া যাবে না বলে নিশ্চিত করেছেন দলের সিইও কেএস বিশ্বনাথন। দলের তরফে জানানো হয়েছে, চেন্নাই সুপার কিংস সম্পূর্ণভাবে রায়নার পাশে রয়েছে। যদিও রায়নার বাড়ি ফিরে আসার সঠিক কারণ পরিষ্কার নয়।

এই মাসের মাঝামাঝি সিএসকে-র খেলোয়াড়রা সংযুক্ত আরব আমিরশাহি যান আইপিএল খলতে। ১৯ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত চলবে আইপিএল। আরও পড়ুন: IPL 2020: করোনা আক্রান্ত CSK-র ১ পেসার সহ ১২ জন, জানুন কোন বোলার মারণ ভাইরাসে আক্রান্ত

করোনাভাইরাসে আক্রান্ত চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ১ জন বোলার এবং বেশ কয়েকজন স্টাফ। এদিকে কোন ক্রিকেটার করোনা পজিটিভ হয়েছেন তা নিয়ে চেন্নাই ফ্রাঞ্চাইজি এখনও অবধি কোনও বিবৃতি তো দেয়নি৷ তবে টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী, করোনা আক্রান্ত হয়েছেন বোলার দীপক চাহার (Deepak Chahar)। এখনও চাহারকে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারান্টিনে যেতে হবে। তার পরে ১৪ ঘন্টার ব্যবধানে নেগেটিভ হতে হবে তাঁর রিপোর্ট।