IPL 2020: করোনা আক্রান্ত CSK-র ১ পেসার সহ ১২ জন, জানুন কোন বোলার মারণ ভাইরাসে আক্রান্ত
দীপক চাহার (Photo Credits: IANS)

করোনাভাইরাসে আক্রান্ত চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ১ জন বোলার এবং বেশ কয়েকজন স্টাফ। এদিকে কোন ক্রিকেটার করোনা পজিটিভ হয়েছেন তা নিয়ে চেন্নাই ফ্রাঞ্চাইজি এখনও অবধি কোনও বিবৃতি তো দেয়নি৷ তবে টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী, করোনা আক্রান্ত হয়েছেন বোলার দীপক চাহার (Deepak Chahar)। এখনও চাহারকে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারান্টিনে যেতে হবে। তার পরে ১৪ ঘন্টার ব্যবধানে নেগেটিভ হতে হবে তাঁর রিপোর্ট।

তবে, বিসিসিআই এখনও আইপিএল (IPL 2020) আয়োজন নিয়ে কোনও আশঙ্কা দেখছে না। বিসিসিআই-র একটি সূত্র বলেছে, পরিস্থিতি মোকাবেলায় পর্যাপ্ত ব্যবস্থা রয়েছে এবং টুর্নামেন্টে কোনও হুমকি নেই। তবে এর কারণে ক্রীড়াসূচি ঘোষণা বিলম্বিত হয়েছে।” আরও পড়ুন: IPL 2020: করোনাভাইরাসে আক্রান্ত চেন্নাই সুপার কিংসের ১ জন বোলার-সহ একাধিক কর্মী, কোয়ারেন্টাইনে CSK-র বাকি সদস্যরা

দুবাই যাওয়ার আগে চেন্নাইয়ে একটি অনুশীলন শিবির করেছে সিএসকে। যা নিয়ে টিম ম্যানেজমেন্টের কাছে ক্ষোভ জানিয়েছিল বিসিসিআই। বিসিসিআই-র একটি সূত্র জানিয়েছে, বিসিসিআই-র সিনিয়র আধিকারিকরা ভারতে এই ধরনের শিবির করার ঝুঁকি সম্পর্কে সিএসকে দলকে সতর্ক করেছিলেন। তবে সিএসকে জানিয়েছে, দুবাই যাওয়ার আগে সব খেলোয়াড়দের রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই মনে করা হচ্ছে চাহার এয়ারপোর্টে করোনাভাইরাস সংক্রমিত হতে পারেন।